1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:১৮ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে ঢাকঢোল পিটিয়ে প্রায় দুশো মানুষের উপস্থিতিতে বিয়ে শেষে, নববধুর করোনা রিপোর্ট

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৪০৯ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকঢোল পিটিয়ে প্রায় দুশো মানুষের উপস্থিতিতে বিয়ে শেষে সন্ধ্যায় বরযাত্রীদের সঙ্গে শ্বশুরবাড়িতে যান নববধূ। রাত সাড়ে ৯টার পর শ্বশুরবাড়িতে বসে ওই নববধূ জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। রবিবার কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় এ ঘটনা ঘটে। মিরপুর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত বুধবার জেলার মিরপুর পৌরসভা থেকে করোনা পরীক্ষার জন্য নয়জনের নমুনা পাঠানো হয়। গত রবিবার রাত সাড়ে ৯টায় কুষ্টিয়া পিসিআর ল্যাবে পরীক্ষা শেষে জানানো হয়,
এর মধ্যে ওই নববধূ ও তার মাসহ তিনজনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার মুঠোফোনে নববধূ জানান, প্রায় দুই সপ্তাহ আগে তার এক নিকট আত্মীয়ের জ্বর-কাশি হয়। তিনি ও তার মা ওই আত্মীয়কে দেখতে যান। পরে নমুনা দিলে তার আত্মীয়ের করোনা পজিটিভ শনাক্ত হয়। এক সপ্তাহ আগে তার নিজের হালকা জ্বর আসে।
ওষুধ খেয়ে তিনি সেরে ওঠেন। এর মধ্যে রবিবার তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর তিনি তার করোনা পজেটিভের বিষয়টি জানতে পারেন। ওই নববধূ আরও জানান, করোনা পজিটিভ জানার পর সোমবার সকালে তিনি বাবার বাড়িতে চলে আসেন। এখন বাবার বাড়িতে মা ও মেয়ে আলাদা দুটি কক্ষে আছেন। তাদের বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel