1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

রোটারি ক্লাব অব কুষ্টিয়ার সহযোগিতায় হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম প্রদান

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১৪৯ বার নিউজটি পড়া হয়েছে
কুষ্টিয়াঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আমরা সীমিত সম্পদ দিয়ে যেভাবে দূর্যোগ মোকাবিলা করে যাচ্ছে। তা কেবল সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।
তিনি রবিবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোটারি ক্লাব অব কুষ্টিয়ার সহযোগিতায় করোনা রোগীদের জন্য হাইফ্লো নজেল ক্যানোলা, মাস্ক, গার্বেজ ব্যাগ প্রদানকালে একথা বলেন।
তিনি বলেন, কুষ্টিয়াবাসী যেন সঠিকভাবে চিকিৎসা সেবা পায় তার ব্যাবস্থা নিশ্চিত করতে হবে। এজন্য তিনি নির্ভয়ে নিঃসংচে কাজ করতে চিকিৎসকদের প্রতি আহবান জানান।
হানিফ এমপি আরও বলেন, রোটারি ক্লাব অব কুষ্টিয়া যেভাবে মানবিক সহযোগিতা করে আসছে। বিশেষ করে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করার পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ, এবং হাসপাতালে করোনা রোগীদের জন্য হাইফ্লো নজেল ক্যানোলা, মাস্ক, গার্বেজ ব্যাগ বিতরণ করে মানবিকতার পরিচয় দিয়েছে তাদের কৃতজ্ঞতা জানাই।
এ সময় কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ ক ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ সেলিম আলতাব জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, রোটারি ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট কাজী শামসুন্নাহার আলো, সেক্রেটারী কেএএম রুয়াইম রাব্বি, প্রোজেক্ট চেয়ার রোটাঃ অজয় সুরেকা, পাস্ট সৈয়দা হাবীবা, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ এসএম মোস্তানজীদ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel