1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু চতুর্থ ধাপের কুমারখালীতে ১১ চেয়ারম্যান পদের বিপরীতে ৬৭ মনোনয়নপত্র জমা কুষ্টিয়ায় ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে যুবক আটক গভীর রাতে রাস্তার পাশে শিশুসহ মাকে গলা কেটে হত্যা লালমনিরহাটে ইউপি নির্বাচন কে কেন্দ্র করে সমাজ কল্যাণ মন্ত্রীর ভাই আওয়ামীলীগ থেকে বহিস্কার কুষ্টিয়ার ভেড়ামারায় কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ৩ সন্তানের জননীকে হত্যার অভিযোগে দুইজনের যাবজ্জীবন পদত্যাগ করলেন সুদানের ১২ মন্ত্রীর কুষ্টিয়ায় কৃষক হত্যায় ৩ জনের যাবজ্জীবন ২৭ নভেম্বর খুলছে চট্টগ্রাম মেডিকেল মহেশখালীর আলাউদ্দিন হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ০৩, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

কুষ্টিয়ায় নৌকা ভ্রমণের আড়ালে চলছে মাদক সেবন, হচ্ছে অসামাজিক নাচ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ১৮১ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন কুমারখালী : কুষ্টিয়ার কুমারখালীতে নৌকা ভ্রমণের আড়ালে চলছে অসামাজিক কার্যকলাপ প্রকাশ্য মাদক সেবন ও শব্দ দূষণ। ইকোপার্ক ও এমএন পার্কে বৈকালিক প্রাকৃতিক সৌন্দর্য উপভোগকারী জনগন ও নদী পাড়ের বাসিন্দাদের মধ্যে প্রচন্ড ক্ষোভ ও হতাশা বিরাজ করছে পরিস্থিতি থেকে নিষ্কৃতি পাবার জন্য।
সরেজমিনে দেখা যায় কুমারখালীর শিলাইদহ, যদুবযরা, খোকসা, পদ্মা ও গড়াই নদীতে বেশিরভাগ ভ্রমণের নৌকার সামনে দৃষ্টিকটু পোশাকে অশ্লীল নৃত্য প্রদর্শনের। সিনেমা স্টাইলে তাদের সঙ্গ দিচ্ছেন হিজরা ,যুবক ও তরুণেরা এসময় তাদের হাতে দেখা যায় মদের বোতল। ছাউনির ভেতরেও চলছে নাচ। সেখানকার পরিবেশটা আরও লজ্জাজনক। তবে অন্য একটি নৌকার কাছাকাছি আসতেই সামনের অংশ থেকে দ্রুত চলে যাচ্ছেন ছাউনির ভেতরে এবং সেই সাথে চলছে উচ্চস্বরে গান, আজান হলেও গান বাজনা নেই বন্ধ।
অনুসন্ধানে জানা যায়, কথিত এ সব মূলত যৌনকর্মি ও হিজরা, বিভিন্ন জেলা ও উপজেলা থেকে এদের মোটা অংকের টাকা দিয়ে আনা হচ্ছে। অভিযোগ আছে, দিনে নাচের মাধ্যমে ‘আনন্দ’ দিলেও রাতে ঘটছে অসামাজিক কার্যকলাপ। এ ধরণের নৌকা গুলো বেশিরভাগ অংশ কৌশলে পর্দা দিয়ে ঢেকে রাখছেন নৌকার মালিকরা।
এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, বিষয়টি শুনেছি আমার কাছে মৌখিক অভিযোগ এসেছে। খুব দ্রুত এই ধরনের অসামাজিক কর্মকাণ্ড বন্ধের জন্য আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x