1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

কুমারখালীতে রাস্তার জায়গা দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১৬৮ বার নিউজটি পড়া হয়েছে

কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীর জগ্ননাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামে জনগুরুত্বপূর্ণ রাস্তার জায়গা দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ উঠেছে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। নির্মাণ কাজ বন্ধ নাহলে প্রতিনিয়ত বিভিন্ন প্রতিকূল পরিস্থিতির সৃষ্টি হবে বলে স্থানীয়দের অভিযোগ।
একাধিক এলাকাবাসী জানান খুনকার তলা আলিমের বাড়ি থেকে দয়ারামপুর বাঁধ পর্যন্ত ১ কিলোমিটার রাস্তাটির দুই পাশে প্রায় ৩০০ টি বাড়ি রয়েছে। এবং এই এলাকার একমাত্র রাস্তার জায়গা দখল করে মৃত বেলায়েত হোসেনের ছেলে আব্দুল আলিম বাড়ি নির্মাণ করায় জনগুরুত্বপূর্ণ রাস্তা দিয়ে প্রয়োজনীয় জিনিসপত্র পরিবহন করা খুবই সমস্যা হয়ে গেছে।
এ বিষয়ে আব্দুল আলিম জানান চরভবানীপুর মৌজার আরএস ১১৩ নং দাগের উপর রাস্তাটি যখন নির্মাণ করা হয় সেসময় পাশে জলাশয় থাকার কারনে রাস্তাটি তার ক্রয়কৃত জমির উপর দিয়ে হয়েছে। বর্তমান বাড়ি নির্মান এ কারনেই সে রাস্তার এ্যাজিং ঘেঁষে করছে।
জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান মোঃ ফারুখ আহমেদ খান জানান, এভাবে রাস্তার উপর বাড়ি করার কোন এক্তিয়ার কারো নেই। আমি আমার সার্ভেয়ার দিয়ে জমি মাপজোখ করে যদি দেখা যায় রাস্তার উপর বাড়ি করার সেক্ষেত্রে ভেঙে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel