1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীর ধলনগর রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভাবনা,তৎপর পুলিশ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২০১ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন, কুমারখালী :কুষ্টিয়ার কুমারখালীর চাঁদপুর ইউনিয়নের ধলনগর প্রতাপপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত রবি মালিথা ও সাহেদ আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। যেকোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভবনা। পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে।
সোমবার দু পক্ষ কুমারখালী থানায় আর গন্ডগোলে জড়াবেনা মর্মে মুচলেকা দিয়ে পরেরদিন মঙ্গলবার সকালে দেশীয় অস্ত্র ও ইট পাটকেল নিয়ে সজ্জিত হয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
দুগ্রুপের মধ্যে সংঘর্ষ চলাকালীন কুমারখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মজিবুর রহমান ধলনগর প্রতাপপুর গ্রামের পাশ্ববর্তি চৌরঙী আইসি ক্যাম্প ,পান্টি ক্যাম্প ,বাঁশগ্রাম ক্যাম্প ও পার্শ্ববর্তী ইবি থানা পুলিশ এবং তার নিজ থানার পুলিশসহ দ্রুত নিজে ঘটনাস্থলে থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন ।
জানা যায়, ধলনগর প্রতাপপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে রবি মালিথা ও সাহেদ আলী গ্রুপের বিবাদের প্রেক্ষিতে সোমবার ওসি মজিবুর দু’পক্ষকেই থানায় ডেকে এনে তাদের আপোষ মিমাংসা করে দেন এবং দু’পক্ষ পুনরায় যাতে বিবাদে না জড়ায় সে কারনে মুচলেকা নেয়া হয়।
সংঘর্ষে উভয়ের ক্ষয়ক্ষতির বিষয়ে চৌরঙী ক্যাম্পের আই সি’ জানান , ধাওয়া পালটা ধাওয়ার ঘটনায় উভয় পক্ষের অন্তত তিন জন আহত’র খবর পেয়েছি । তবে অহতরা শংকামুক্ত ।
এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মজিবুর রহমান জানান, গতকাল মুচলেকা দেবার পরও দু’পক্ষ আবার আজ বিবাদে জড়িয়ে পড়েছে । আসলে ব্যাপারটা অপ্রীতিকর । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel