1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিবেশী গৃহবধুকে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৮৪ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু : কুষ্টিয়ার দৌলতপুর থানার শেহালা গ্রামের বাড়ীর পাশের প্রতিবেশী গৃহবধুকে হত্যা মামলার অভিযোগে একজনের মৃত্যুদন্ডের দিয়েছে আদালত। আজ বুধবার বেলা ১১ টার সময় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক অরুপ কুমার গোস্মামী এই রায় দেন।
মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী (পলাতক), কুষ্টিয়ার দৌলতপুর থানার শেহালা গ্রামের মৃত ছাগরত মোল্লার ছেলে কলম মোল্লা।
আদালত সুত্রে জানাযায়, ২০১২ সালের ডিসেম্বর ২৫ তারিখে নিহত গৃহবধু পারুলের বাড়ী মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীর বাড়ী পাশাপাশি। একই জায়গায় বসবাসের কারণে তাদের দুজনের ছেলে মেয়েদের খেলাধুলা নিয়ে কলহ সৃষ্টি হয়। ঐদিন সকাল ৮ টার সময় মৃত্যদন্ডপ্রাপ্ত আসামী কলম মোল্লা ধারালো হাসুয়া দিয়ে গৃহবধু পারুলকে পেটের উপর কুপিয়ে রক্তাক্ত জখম করে।
স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে গৃহবধু পারুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
পরে গৃহবধুর বাবা হাবিল বাদী হয়ে দৌলতপুর থানা একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি দীর্ঘ তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা এস আই আমজাদ হোসেন ১ জনকে অভিযুক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেন। দীর্ঘ শুনানী শেষে আজ বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এই রায় প্রদান করেন এবং আসামীকে পলাতক থাকায় তাকে অতিসত্ত্বর গ্রেপ্তার করার আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel