1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি নির্বাচনকে কোন চশমায় দেখবেন আগে মনস্থির করুক কুষ্টিয়ায় হাসানুল হক ইনু চলন্ত লেগুনায় নারী অচেতন ব্যাগ-মোবাইল উধাও গাজীপুরে উঠান খুঁড়তে ১০০ বছরের গুপ্তধন! ঢাকঢোল পিটিয়ে লাল নিশানা উড়িয়ে জমি বুঝিয়ে দিল আদালত লালমনিরহাটে করোনা হেল্প সেন্টারের সংগে ভার্চুয়ালে মিটিং করলেন সাবেক উপমন্ত্রী দুলু কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত শৈলকুপায় ঐতিহ্যবাহী লাঠিখেলায় জনতার ভিড় কুষ্টিয়ায় মাইক্রো চালক হত্যায় ৬জনের যাবজ্জীবন লালমনিরহাটে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুষ্টিয়ায় খালের পানিতে পড়ে শিশুর মৃত্যু

খোকসাতে ত্রাণের অনিয়মে প্রতিবাদ করায় যুবলীগ নেতা হামলার শিকার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ২০২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিবেদক :
কুষ্টিয়ার খোকসা উপজেলায় ত্রাণের অনিয়মে প্রতিবাদ করায় ওয়ার্ড যুবলীগের সভাপতি কে পিটিয়ে জখম করেছে স্থানীয় কমিশনার ও তার সাঙ্গপাঙ্গরা। রোববার বিকালে এঘটনা ঘটে।
জানা যায়, খোকসা পৌরসভার ২ নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি মোঃ আক্কাস তার এলাকায় ত্রাণ সামগ্রী অনিয়মের বিষয়ে প্রতিবাদ করায় ২ নং ওয়ার্ডের কমিশনার ফকর আলী ও তার ভাই শ্রমিকলীগ নেতা সাইদুল ইসলামের নেতৃত্বে অতর্কিত হামলা চালায়। হামলার সঙ্গে খোকসা পৌর মেয়র এর লোকজনও জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে।
এবিষয়ে যুবলীগ সভাপতি মোঃ আক্কাস জানান, সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের একটি তদন্ত টিম পরিদর্শনে যায় যে টিমের সাথে উপজেলা কর্মকর্তারাও রয়েছেন। আমাদের কাছে ত্রাণ বিষয়ে জানতে চাই। আমি তাদেরকে এলাকার বিস্তারিত বিষয় খুলে বলি, যে অনেকেই এই সরকারি ত্রাণ সামগ্রী থেকে বঞ্চিত হয়েছে। এ বিষয়কে কেন্দ্র করেই কাউন্সিলর ফকর ও তার ভাই এর লোকজন মিলে আমার উপর হামলা চালায়।
এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলম জানায় , এ বিষয়ে এখনো থানাতে কেউ অভিযোগ দায়ের করেন নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।
এদিকে সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি যুবলীগনেতাকে দেখতে উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্ত ও যুবলীগের নেতারা দেখতে আসেন। সে সময় তার রোগির স্বাস্থ্যর খোঁজখবর নেন। পরে থানা থেকে একজন পুলিশের কর্মকর্তা হাসপাতালে ভর্তির রোগীর বর্তমান অবস্থা জানতে আসেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলেও জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel