1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় মাটিতেই মৃত্যু হল আরজিনার করোনায় আক্রান্ত হয়ে সংগীত পরিচালক ফরিদ আহমেদ মারা গেছেন দেশে ২৪ ঘন্টায় ৮৩ জনের মৃত্যু কুষ্টিয়ার জিয়ারখীতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, দু’পক্ষের বাড়ী ঘর লুটপাটের অভিযোগ একদিনে ভারতে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড ফের ভেঙেছে, মৃত ৯১৪ কুষ্টিয়াসহ সারাদেশে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে এ মাসে উন্নয়ন কাজ লকডাউনে চলবে: পরিকল্পনামন্ত্রী কুষ্টিয়ায় মাদক বিক্রয়ের টাকা ভাগাভগি নিয়ে সৎ ভাইয়ের হাতে ভাই খুন কুষ্টিয়ার এ্যাড. মিয়া নাজির আর নেই, আইনজীবী সমিতির শোক প্রকাশ মৌলভীবাজার কোন পিসিআর ল্যাব নেই, আতংকে জেলাবাসী

বঙ্গবন্ধুকে নিয়ে গীতি কবিতা ‌’জাতির জনক কথা বলে’ বইয়ের মোড়ক উন্মোচন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১৪৪ বার নিউজটি পড়া হয়েছে

রাসেল, কুষ্টিয়া : বঙ্গবন্ধুর আদর্শ মুছে ফেলা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন কুষ্টিয়া পৌর প্যানেল মেয়র আলহাজ্ব মতিয়ার রহমান মজনু। শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে প্রকাশিত একটি গীতি কবিতা বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বিবর্তন প্রকাশনীর উদ্যোগে গীতি কবিতা বইটি প্রকাশিত হয়। বইটি হলো-‘জাতির জনক কথা বলে’, প্রকাশিত বইটির সম্পাদনা করেন- নজরুল ইসলাম পলাশ।
কুষ্টিয়া জেলার কুমারখালী চাপড়া ইউনিয়নের নগর সাঁওতা চাপড়া ইউনিয়নের চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে (২৮আগস্ট২০) শুক্রবার বিকেলে একটি গীতি কবিতা বইয়ের মোড়ক উন্মোচন করেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র, আলহাজ্ব মতিয়ার রহমান মজনু। এ সময় তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শকে নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। তা না হলে যে চার নীতির উপর বাংলাদেশ স্বাধীন হয়েছিল, সেটার বাস্তবায়ন হবে না। বাংলাদেশ পাকিস্তানের অঙ্গরাজ্যে পরিণত হবে। বঙ্গবন্ধু বাংলাদেশের অস্তিত্বের প্রতীক।’
কুমারখালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চাপড়া ইউপি চেয়ারম্যান মনির হাসান রিন্টু সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মহব্বত হোসেন, বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিলাইদহ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক, কুমারখালী সরকারি কলেজের প্রভাষক মাসুদ রানা, কুমারখালী পৌরসভার প্যানেল মেয়র হারুন-অর-রশিদ, বাশঁগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের প্রভাষক আলী হোসেন। অনুষ্ঠানে বইগুলোর উপরে ব্যবহৃত বিশেষ লোগো উন্মোচিত হয়।
বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান বলেন, বঙ্গবন্ধু আমাদের নেতৃত্বের বাতিঘর। তার আদর্শ ও স্বপ্ন ধারণ করেই এগিয়ে যাবে আগামী দিনের সমৃদ্ধিশালী বাংলাদেশ।’ সভাপতির বক্তব্যে চাঁপড়া ইউপি চেয়ারম্যান মনির হাসান রিন্টু বলেন, ‘বঙ্গবন্ধু বাংলাদেশের মহান স্থপতি। এটা আমাদের জন্য গৌরবের।’ উক্ত অনুষ্ঠানে উপস্থাপনা করেন ঢাকা বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের গবেষণা পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক বিল্লাল হোসেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel