1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী ধলনগরে আবারো বাড়িঘর ভাংচুর ও লুটপাট, আহত ২০

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৯ বার নিউজটি পড়া হয়েছে

কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ধলনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২০জন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে অন্ততঃ ২০টি বাড়ি। আজ সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ধলনগর গ্রামের রবি মালিথা ও আফজাল মেম্বর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ করে চলে আসছে।
এর সূত্র ধরে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আফজাল মেম্বর গ্রুপের নারীসহ অন্ততঃ ২০ জন আহত হয়। এসময় অন্ততঃ ২০টি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালানো হয়। এলাকাবাসীর অভিযোগ রবি মালিথার নেতৃত্বে উজ্জলসহ ১৫ থেকে ২০ জন দীর্ঘদিন ধরে এলাকায় জমিদখল, চাঁদাবাজি, মাদক ব্যবসা নিয়ন্ত্রনসহ নানারকম সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। আফজাল মেম্বরসহ এলাকাবাসী এসবের প্রতিবাদ করলে বেশ কয়েকবার তাদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এর সূত্র ধরে আজ সকালে রবি মালিথাসহ ক্যাডার বাহিনী গ্রামবাসীর উপর হামলা চালায়।
কুমারখালী থানার ওসি মামুনুর রশিদ (ভারপ্রাপ্ত) জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মূলত দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে। আহতের উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel