1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় কামরুল ইসলাম সিদ্দিকির ১২ মৃত্যু বার্ষিকী পালিত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২১ বার নিউজটি পড়া হয়েছে

রাসেল, কুষ্টিয়া : বাংলাদেশের গ্রামীণ অবকাঠামো উন্নয়নের রূপকার ও পথিকৃৎ, এলজিইডির প্রতিষ্ঠাতা প্রধান প্রকৌশলী, দেশের কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম সিদ্দিক’র ১২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
গতকাল ১ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এ উপলক্ষ্যে কুষ্টিয়ার বরিয়ায় কামরুল ইসলাম সিদ্দিক এর প্রতিষ্ঠিত বেগম হামিদা সিদ্দিক কলেজের ক্যাম্পাস জামে মসজিদে পবিত্র কোরআন খতম, দোওয়া অনুষ্ঠান ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেন সিদ্দিক ফাউন্ডেশন। কোরআর খতম শেষে কামরুল ইসলাম সিদ্দিক’র স্মৃতিচারণ আলোচনায় অংশ নেন কুষ্টিয়া সদর এলজিইডির প্রকৌশলী জহুরুল ইসলাম, সহকারি প্রকৌশলী আজিজুল হক, কামরুল ইসলাম সিদ্দিক এর ভাই সিদ্দিক ফাউন্ডেশনের সভাপতি ফখরুল ইসলাম সিদ্দক, কুষ্টিয়া ইসলামিয়া কলেজের শিক্ষক ড. শহিদুল বারী ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ডাক্তার আব্দুল খালেক প্রমুখ।
আলোচনা শেষে কামরুল ইসলাম সিদ্দিক এর রুহের মাগফেরাত কামনায় দোওয়া অনুষ্ঠিত হয়েছে। পরে উপস্থিত এতিমদের মাঝে খাবার দেওয়া হয়।
বক্তারা বলেন, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগে (এলজিইডি) কামরুল ইসলাম সিদ্দিক যে বীজ বপন করেছিলেন, তার ওপর ভিত্তি করেই আজ গ্রামীণ অবকাঠামোর এত উন্নয়ন হয়েছে। তিনি ছিলেন নিবেদিতপ্রাণ ও কর্মবীর। আজ নিম্ন ও মধ্যবিত্ত মানুষের জন্য যে হাউজিং প্রকল্প, সেটা কামরুল ইসলাম সিদ্দিক’র অবদান। তিনি কখনোই অন্যায়ের কাছে মাথা নত করেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel