1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে র‌্যাবের হাতে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বিস্ফোরক মামলার আসামীসহ আটক-৪

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৭ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের জেলার মাদক বিরোধী অভিযানে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ হানিফ শেখ(২৫) ২। মোঃ সিরাজুল ইসলাম(২৬) এবং ৩। মোঃ শাকিল সিকদার(২৭), নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল। আটককৃত ১। মোঃ হানিফ শেখ(২৫),পিতা- মোঃ বিল্লাল শেখ, ২। মোঃ মিরাজুল ইসলাম (২৬), পিতা-মৃত ময়নাল শেখ, ৩। মোঃ শাকিল শিকদার (২৭) উভয় সাং-রেলওয়ে কলোনী, উভয় সদর থানার, সিরাজগঞ্জ এর বাসিন্ধা । এ সময় তাদের নিকট হইতে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট, ০২ টি মোবাইলসেট,০৩ টি সিমকার্ড উদ্ধার করা হয়।
স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ০১ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ তারিখ রাত ০৮.৩০মিঃ সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন রেলওয়ে কলোনী মার্কাস মসজিদের সামনে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানার মামলা রুজু করা হয় ।
অপর দিকে সিরাজগঞ্জের জেলার সদর থানাধীন এজাহার নামীয় বিস্ফোরক মামলার ০১ জন আসামী মোঃ শুক্কুর (৩০) পিতা-আলী আহমেদ মুন্সী, সাং-রেলওয়ে কলোনী, থানা-সদর, জেলা-সিরাজগঞ্জকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল। এ সময় তাদের নিকট হইতে ০২ টি মোবাইলসেট,০৪ টি সিমকার্ড উদ্ধার করা হয়।
স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ০১ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ তারিখ রাত ১০.৩০মিঃ সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন রেলওয়ে কলোনী মার্কাস মসজিদের সামনে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel