1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

কুমারখালীতে করোনায় আক্রান্তে একজনের  মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৭ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন,কুমারখালী :কুমারখালী উপজেলা পৌরসভার তেবাড়ীয়া গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত মোজাম্মেল হকের ছেলে মোস্তাক শেখ (৪৮) চলতি মাসের ১ তারিখে পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসলে । হোম কোয়ারেন্টিনে চিকিৎসারত অবস্থায় শুক্রবার ভোরের সকালে দিকে মোস্তাক মৃত্যু বরন করেন। খেদমত খলক ফাউন্ডেশন মাসনা মাদ্রাসা মনিরামপুর যশোর,এই সংগঠনের যৌথ প্রচেষ্টায় কুমারখালী ওলামা পরিষদের উদ্যোগে লাশ গোসল করানো ও দাফন সম্পন্ন হয়।
লাশ দাফনের কাজে কুমারখালী ওলামা পরিষদের পক্ষে সহযোগিতা করেন খেদমত খলক ফাউন্ডেশন মাসনা মাদ্রাসা মনিরামপুর যশোর এই সংগঠনের কুমারখালী উপজেলায় দায়িত্বপ্রাপ্ত মুফতি সাইফুল্লাহ খালিদ(খতিব, বায়তুল মামুর জামে মসজিদ এলংগী)
মুফতি দেলোয়ার হোসেন মাযহারী( মুহতামিম বাহারুল উলুম বালিকা মাদ্রাসা ও ইমাম/খতিব কুমারখালী ফাজিল মাদ্রাসা জামে মসজিদ)
মুফতি আব্দুল মালেক নূরানী (ইমাম/খতিব ঝাউতলা জামে মসজিদ ও মুহতামিম বায়তুল নাজাত আদর্শ মহিলা মাদ্রাসা)
হাফেজ সবুজ শেখ(খতিব খয়েরচাড়া মাঠপাড়া জামে মসজিদ) হাফেজ আনাস পারভেজ(খতিব ফুলতলা জামে মসজিদ)
সোহান(এলংগীপাড়া) কুষ্টিয়ার কুমারখালীতে করোনা কোভিড ১৯ পজিটিভ হয়ে আরো ১ জনের মৃত্যু হয় । এই নিয়ে কুমারখালীতে করোনায় আক্রান্ত ৪৩৪ জন এবং মৃত্যু বরন করেছেন ৮ জন।মোস্তাকের পরিবার থেকে জানা যায় , ০১/০৯/২০২০ সেপ্টেম্বর থেকে মোস্তাক করোনায় আক্রান্ত হয়েছিল , আজ ৪ দিন সে আলাদা থাকত। আজকের সকালের দিকে মোস্তাক মৃত্যু বরণ করেছে ।
এ বিষয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আকুল উদ্দিন তাজা সংবাদকে জানান, মোস্তাক দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও উচ্চ রক্ত চাপ জনিত রোগে ভুগছিলেন। তিনি আরো জানান কুমারখালীর বাইরে থেকে আক্রান্ত হয়ে আরো ৮ জন সহ মোট ১৬ জন মৃত্যুবরন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel