1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

খোকসা বাসস্টান্ড ট্রাফিক ডাইভারশন কাজের শুভ উদ্বোধন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৫৮ বার নিউজটি পড়া হয়েছে

হুমায়ুন কবির, খোকসা
কুষ্টিয়া রাজবাড়ী মহা সড়কের উন্নয়ন কাজের খোকসা বাসস্ট্যান্ডে ডাইভারশন না থাকায় এলাকাবাসীর ক্ষোভের মুখে কুষ্টিয়া -৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর তাছে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে ট্রাফিক ডাইভারশন কাজের শুভ উদ্বোধন সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়।
সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে প্রায় ২০ লক্ষ টাকা ব্যয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান মোঃ আমিনুল হক ট্রাফিক ডাইভারশন আইল্যান্ড নির্মাণকাজ করবেন।
উক্ত নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া -৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ খোকসা উপজেলা প্রতিনিধি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আখতার।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক আল মাসুম মোর্শেদ শান্ত, যুবলীগ নেতা বাপি বিশ্বাস রাজু আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যবসায়ী নেতাগণ।
এ বিষয়ে কুষ্টিয়ার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আলিমুল হক স্থানীয় সাংবাদিকদের জানান, কুষ্টিয়া রাজবাড়ী সড়কের উপজেলা রোড ও বাজার রোডের সংযোগস্থলে উপজেলাবাসীর দাবির প্রেক্ষিতে কুষ্টিয়া -৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ উপস্থাপনায় বিশেষ প্রকল্পের মাধ্যমে এই ট্রাফিক ডাইভারশন আইল্যান্ড তৈরি করা হচ্ছে এটি নির্মিত হলে এলাকাবাসীর ট্রাফিক জ্যাম এবং সড়ক দুর্ঘটনা রোধ হবে বলে তিনি বিশ্বাস করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel