1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় নবনির্বাচিত মেয়র আনোয়ার আলীকে শুভেচ্ছা জানালেন কাঁচাবাজার আড়ৎদার ব্যবসায়ীরা সাবেক পৌর চেয়ারম্যান আফু’র ১৭তম মৃত্যু বার্ষিকী কাল মানিকগঞ্জে জমি সংক্রান্ত হত্যা মামলার অভিযোগে পাঁচজনের ফাঁসির আদেশ এইচএসসির ফলাফল তৈরীর বিল- ২০২১ সংসদে উত্থাপন অভিনেতা মজিবুর রহমান দিলু আর নেই, বিভিন্ন মহলের শোক প্রকাশ কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় অভিযান, জরিমানা আদায় নির্মাণাধীণ কুষ্টিয়া মেডিকেল কলেজ প্রকল্পটি ফের তদন্তের নির্দেশ দেন আইএমইডিকে দক্ষিণে মরুকরণ এড়াতে গড়াই নদীতে প্রবাহ রাখতে হবে: মিডিয়াতে আলোচনা মেহেরপুরে ভোটে হেরে কান ধরে উঠবস করলেন কাউন্সিলর আশা ও ব্রাক এনজিও’র কিস্তি দিতে না পারায় গৃহবধূর আত্মহত্যা

মিমের লাশের কফিন নিয়ে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করল গ্রামবাসী

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৮৬ বার নিউজটি পড়া হয়েছে

মিরপুর প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে স্বামীর শাশুড়ীর নির্যাতনে নিহত গৃহবধু মিম হত্যার বিচারের দাবিতে মিমের মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছে নিহত মিমের স্বজন ও এলাকাবাসী। আজ সকাল সাড়ে ৯ টার সময় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে তার কফিন সামনে রেখে এই মানববন্ধন করেন মিমের বিক্ষুব্ধ স্বজন ও শত শত নারী পুরুষ। এ সময় মিমের হত্যাকারী হিসেবে মিমের স্বামীসহ তার শাশুড়ীর ফাঁসির দাবী জানান তারা।
নিহত মিমের মা নাজমা খাতুন জানান ৪ বছর আগে কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজা আহম্মেদ বাপ্পী’র সাথে মিমের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবীতে বাপ্পীর অভিভাবকরা মিমের উপর শারীরিকভাবে নির্যাতন চালাতো।
গত ২ সেপ্টেম্বর বাইকের দাবীতে মিমকে বেধরক পিটিয়ে আহত করে, কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে পালিয়ে যায় তার স্বামী বাপ্পী। পরে খবর পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় গুরুত্বর আহত অবস্থায় মিমের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মিমকে দেখতে পায়। মিমের অবস্থা অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতলে চিকিৎসার জন্য নিয়ে যান। ১৩ দিন আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল মঙ্গলবার ভোর ৪টার সময় মারা যায় গৃহবধু মিম। মিমের পরিবারের দাবি এই ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করলেও এখনও মামলা নেয়নি পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel