1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:০৭ অপরাহ্ন

মিরপুরে ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন বিশ্বাসের সংবাদ সম্মেলন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩ বার নিউজটি পড়া হয়েছে

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি ॥ কুষ্টিয়ার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন বিশ্বাস এক সংবাদ সম্মেলন করেছেন। রোববার বিকালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে চেয়ারম্যান জসিম উদ্দিন বিশ্বাস এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে চেয়ারম্যান বলেন, কুষ্টিয়া থেকে প্রকাশিত স্থানীয় দুটি দৈনিক পত্রিকাতে আমার বিরুদ্ধে গৃহহীনদের ঘর করে দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমার নিকটতম প্রতিবেশী এবং পারিবারিক অভিভাবকও বটে আবদুল মজিদের কাছ থেকে গৃহনির্মাণের জন্য কোন রকম টাকা পয়সা নেয়া হয়নি। তবে সরকারীভাবে না পেলেও আমার সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমার ব্যক্তিগত উদ্যোগে তাকে একটি গৃহ নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি করেছি। যা অতিসত্ত্বর বাস্তবায়ন করবো। অন্যদিকে সাইদুল, আফু, এরশাদ, কামাল, জামাল ও সামালের কাছ থেকে কোন অর্থনৈতিক লেন-দেন হয়নি। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা থাকার ফলে স্থানীয় একটি প্রতিক্রিয়াশীল চক্র ঈর্ষান্বিত হয়ে আমার ভাবমূর্তি ক্ষুন্ন’র লক্ষে বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা অনাকাঙ্খিত ও দু:খজনক।
জনাকীর্ণ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, আপনারা হচ্ছেন জাতীর বিবেক। তাই আপনাদের তথ্যনুসন্ধানে প্রকৃত সত্য তুলে ধরে সংবাদ সরবরাহ করেন আমি এমনটিই আপনাদের কাছে প্রত্যাশা করি। আমি দ্ব্যার্থহীন কন্ঠে বলছি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। তারই ধারাবাহিকতায় ছাতিয়ান ইউনিয়নে সরকারের বরাদ্দকৃত সকল ধরনের অনুদান সঠিকভাবে বাস্তবায়ন করে যাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, ছাতিয়ান ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মাহাতাব উদ্দিন ফরাজি, সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য সালেহা খাতুন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জমির উদ্দিন রাজু, আবুল কালাম, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel