1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

আওয়ামীলীগ নয়, বিএনপি জামায়াত সরকারই দূর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল: কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৭ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্নীতির বিপক্ষে জিরো টলারেন্স ঘোষনা করে দূর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করার কারনেই এগুলো সামনে আসছে। হানিফ বলেন, এখন যেসব দূর্নীতি দেখা যাচ্ছে সেগুলো দীর্ঘদিন ধরে একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে হয়ে আসছে। আওয়ামীলীগ নয়, বিগত বিএনপি জামায়াত সরকার এইসব দূর্নীতিকে লালন পালন করে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল। সেটারই মূল উৎপাটন হচ্ছে এখন।
হানিফ বলেন, এখন সরকারের চলমান দূর্নীতি বিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই হলো দূর্নীতিবাজদের পক্ষ নেওয়া ও দূর্নীতিকে রক্ষা করা।

আজ বুধবার বেলা ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে প্রেসক্লাব-কেপিসি ও নবগঠিত জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় হানিফ আরো বলেন, সারাদেশে উন্নয়ন হচ্ছে, কিন্তু বিএনপির চোখে তা পড়েনা। তারা কোন উন্নয়ন দেখতে পায়না, কারন তারা কোন উন্নয়ন করতে পারেনি। সেই ব্যর্থতা ঢাকতে তারা এখন সরকারের বিরুদ্ধে বিষদগার করে জনগনের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করছে।

মতবিনিময় শেষে নবগঠিত জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা মাহবুব উল আলম হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান।
পরে হানিফ উপজেলা অডিটোরিয়ামে সদর উপজেলার বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন করেন ও এ উপলক্ষ্যে আলোচনা সভায় অংশ নেন। এসময় কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, নবগঠিত জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাসসহ বিভিন্ন জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel