1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি নির্বাচনকে কোন চশমায় দেখবেন আগে মনস্থির করুক কুষ্টিয়ায় হাসানুল হক ইনু চলন্ত লেগুনায় নারী অচেতন ব্যাগ-মোবাইল উধাও গাজীপুরে উঠান খুঁড়তে ১০০ বছরের গুপ্তধন! ঢাকঢোল পিটিয়ে লাল নিশানা উড়িয়ে জমি বুঝিয়ে দিল আদালত লালমনিরহাটে করোনা হেল্প সেন্টারের সংগে ভার্চুয়ালে মিটিং করলেন সাবেক উপমন্ত্রী দুলু কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত শৈলকুপায় ঐতিহ্যবাহী লাঠিখেলায় জনতার ভিড় কুষ্টিয়ায় মাইক্রো চালক হত্যায় ৬জনের যাবজ্জীবন লালমনিরহাটে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুষ্টিয়ায় খালের পানিতে পড়ে শিশুর মৃত্যু

কুষ্টিয়ায় বেড়েছে মোটর সাইকেল চুরি, সিসি ফুটেজ থাকা স্বত্বে নেই আটক

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৩২ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরে সক্রিয় হয়ে উঠেছে মোটরসাইকেল চোর সিন্ডিকেট। কুষ্টিয়া সদর হাসপাতাল এলাকা ও এর আশপাশের এলাকায় এক সপ্তাহে চুরি হয়েছে বিভিন্ন মডেলের অন্তত ৪ থেকে ৫টি মোটরসাইকেল। চুরি যাওয়া এসব মোটরসাইকেল উদ্ধারে স্থানীয় প্রশাসনের উদ্যোগ নেই বলে অভিযোগ স্থানীয়দের। তবে পুলিশের কর্মকর্তারা বলছেন, বাইক মালিকদের অসচেতনাসহ বিভিন্ন সীমাবদ্ধতার কথা।
বাইক চক্রের সদস্যরা বেশির ভাগ হাসপাতাল ও কোর্ট চত্বর এলাকায় ভিড় জমে মাক্স পরিধান করে চুরি করছে মোটর সাইকেল।
পুলিশ জানায়, বেশিরভাগ ক্ষেত্রেই মোটরসাইকেলসহ প্রয়োজনীয় জিনিসপত্র হারিয়ে যাওয়ার পর থানায় অভিযোগ করতে আগ্রহী নয় ভুক্তভোগীরা। কিছু ক্ষেত্রে সঠিক সময়ে চুরির তথ্য দিতে না পারায় উদ্ধার করা সম্ভব হচ্ছে না চুরি যাওয়া এসব বাইক।
তবে ভুক্তভোগীরা বলছেন, বাইক চুরির সিন্ডিকেটের বেশির ভাগই ইয়াবা কারবারসহ মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। শহরে মাদক চোরাচালানে ব্যবহৃত হচ্ছে এসব চোরাই মোটরসাইকেল।
সর্বশেষ রোববার (২৬ সেপ্টেম্বর) আমিন ফার্মেসীর সামনে থেকে চুরি হয় একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা মোটর সাইকেল।
তিনি তাজা সংবাদকে জানান, এপাচি ১৫০ মডেলের প্রায় দেড় লাখ টাকার বাইকটি আমিন ফার্মেসীতে ওষুধ কিনতে গিলে নিচে পার্কিং থেকে বিকেলে চুরি করে নিয়ে যায় চোর চক্রের সদস্যরা। এর ১৬ দিনের মাথায় সদর হাসপাতাল থেকে থেকে চুরি হয় আরও একটি পালসার মডেলের মোটরসাইকেল। এক সপ্তাহে আশপাশের বিভিন্ন বিল্ডিং থেকে চুরি করে নিয়ে যায় অন্তত ৫-৬টি মোটরসাইকেল।
এলাকার স্থায়ী বাসিন্দারা বলেন,‘সম্প্রতি উদ্বেগজনকহারে বেড়েছে বাইক চুরির ঘটনা। কিন্তু এ সমস্যা সমাধানে স্থানীয় কিংবা প্রশাসনের কোন সদিচ্ছা নেই।’
উদ্বেগজনক হারে মোটরসাইকেল চুরির ঘটনা বেড়ে যাওয়ার ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ বলেন (ওসি) কামরুজ্জামান তাজা সংবাদকে বলেন, চুরির সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার চেষ্টা করছি। আমরা সিসি ফুটেজের মাধ্যমে তারকে ধরার চেষ্টা চালাচ্ছি। মাঠে সাদা পোশাকে পুলিশ টহল দিচ্ছি বলে তিনি জানায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel