1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ার কালিশংকরপুরে চোর, শ্রমিক না শত্রু ?

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯১ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া কালিশংকরপুর এলাকার মফিজ মোড় আকবার ফার্মেসীর ৪র্থ তলায় এক ব্যক্তিকে নির্মাণাধীন একটি ৩য় তলার ভবনে উদ্ধার করেছে পুলিশ। আজ (মঙ্গলবার) রাত ১০.৩০ মিনিটের সময় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায় তৃতীয় তলার নির্মাণাধীন দু’জন চোর চুরি করতে আসে এবং ঐ ভবনে রড চুরি করার সময় স্থানীয়রা টের পেলে শরগোল শুরু করে, একজন চোর ঝাপ দিয়ে পালিয়ে চলে যায়। আরেকজন পালাতে গেলে নির্মাণাধীনের ঢালাকৃত রডের উপর আতংকিত অবস্থায় রডের লাফ মারে, ফলে শরীরের ভিতর রড ঢুকে যায় এবং ফলে তিনি মারাত্মকভাবে জখম হয়ে আহত হন।
আহতের বাড়ী দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার রোস্তম নগর গ্রামের মৃত রফিক সর্দারের  ছেলে মুরাদ (২৩)।
এ দিকে পুলিশের সন্দেহ হচ্ছে ঐ বাড়ীর তিনি কোন সদস্য না। তাকে কেউ চেনেন না। শত্রুতামূলক তাকে ঐ বাড়ীর ছাদ উঠায়ে কেউ ধাক্কা মেরে ফেলে দিয়েছে কি না প্রশ্ন উঠছে।
পরে স্থানীয় লোকজন কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশকে খরব দিলে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচাজ কামরুজ্জামান বলেন এলাকাবাসী তাকে চিনতে পারছেন না এবং ঐ এলাকার কোন শ্রমিক নয়। তবে তিনি চোর কি না তা বলা যাচ্ছে না। তদন্তের মাধ্যমে জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel