1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
ভারতের কর্ণাটক রাজ্যের শিবমগ্গা এলাকায় পাথর কোয়ারিতে বিস্ফোরণ, নিহত ৮ ‘ব্রিজ-সেতুর স্বপ্ন,জনপ্রতিনিধিরা প্রতিশ্রুতি দেয়, বাস্তবে নয়! অবৈধ সম্পদ অর্জন ঝিনাইদহের সাবেক ওসি তার স্ত্রী গ্যাড়াকলে! প্রথম চালান বাংলাদেশে পৌঁছেছে করোনাভাইরাসের টিকা কুষ্টিয়ায় ক্ষতিগ্রস্ত ও অবহেলিত তামাক চাষীদের মানববন্ধন কুষ্টিয়ার দৌলতপুরে ৭ ইট ভাটায় ৪৪ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজার পিলারে আঘাতে নিহত ৩, আহত ১০ কুষ্টিয়া শিলাইদহ ইউনিয়ন ভূমি অফিসের মাটি কেটে নির্মাণ কাজের উদ্বোধন বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণের পথযাত্রা আনুষ্ঠানিকভাবে শুরু কুষ্টিয়ায় নবনির্বাচিত মেয়র আনোয়ার আলীকে শুভেচ্ছা জানালেন কাঁচাবাজার আড়ৎদার ব্যবসায়ীরা

কুষ্টিয়ার ভেড়ামারায় দুই হুজুরকে বাল্য বিয়ে দেওয়ার অপরাধে জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৫৮ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিবেদক:
কুষ্টিয়ার ভেড়ামারায় দুই ভুয়া কাজীর অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বাহিরচর ইউনিয়নের চর এলাকায় পরিচালিত এই আদালতের বিচারক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ।
উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, মানুষ যখন করোনাভাইরাস মোকাবিলায় ব্যস্ত তখন সুযোগ সন্ধানী দুই ভুয়া কাজী বাহিরচর ইউনিয়নের বাসিন্দা তোফায়েল হুজুর ও আলীমদ্দি হুজুর বিভিন্ন স্থানে লুকিয়ে ও পালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র ও প্রাপ্ত বয়স্ক হওয়ার আগেই ছেলেমেয়েদের বিয়ে দিতে সহায়তা করে যাচ্ছে। তিনি বলেন, আজ একটা বিয়ে পড়িয়েছে সেহরির আগে, মিরপুর উপজেলার অপ্রাপ্ত বয়স্ক ছেলেমেয়েকে বাহিরচর ইউনিয়নে পালিয়ে নিয়ে এসে। গতরাতে আরেকটি বিয়ে ৯ মাইল এলাকার একটি কলাবাগানে নিয়ে পড়িয়েছে।
এহেন নোংরা ও নেক্কারজনক অভিযোগের সত্যতা পাওয়ায় এবং অভিযুক্তরা দোষ স্বীকার করায় আজ দুই হুজুরকে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৮ ধারা মোতাবেক ৩,০০০(তিন হাজার) টাকা করে মোট ৬,০০০(ছয় হাজার) টাকা অর্থদণ্ড করা হয় ও পবিত্র রমজান মাস বিবেচনায় তাদের শেষবারের মতো সতর্ক করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel