1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয়ে ১৩তম উপাচার্যের যোগদান

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২১১ বার নিউজটি পড়া হয়েছে

প্রচেষ্টা থাকবে একটি নীট এন্ড ক্লিন, দূর্নীতির ধারনামুক্ত বিশ^বিদ্যালয় উপহার দেওয়া : নব নিযুক্ত ইবি উপাচার্য ড. আব্দুস সালাম


রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয়ের নব নিযুক্ত উপাচার্য ঢাকা বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক প্রফেসর ড. আব্দুস সালাম বলেছেন, জ্ঞানের সৃজন এবং বিতরণ বিশ^বিদ্যালয়ের এই মূল কাজটি সহজতর করতে যা যা করার সবই করব। তিনি বলেন যুগের সাথে তাল মিলিয়ে বিশ^বিদ্যালয়কে এগিয়ে নেয়া হবে।
বিশ^বিদ্যালয়ের দূর্নীতি প্রসঙ্গে ইবি উপাচার্য বলেন, বিশ^বিদ্যালয়ে দূর্নীতি হবে এটা আসলে চিন্তায় করা যায়না। তিনি বলেন, যদি এখানে দূর্নীতি থাকে তবে তাতে যতটুকু বাধা দেয়া সম্ভব দেব, অভিজ্ঞতা দিয়ে চেষ্টা করবো ফাঁক ফোকরগুলো বন্ধ করার। উপাচার্য বলেন, যেখানে ছাত্র শিক্ষক সম্পর্ক সেখানে দূর্ণীতি থাকবে কেন’ এই ধারনা সামনে আনতে হবে। প্রচেষ্টা থাকবে একটি নীট এন্ড ক্লিন দূর্নীতির ধারনামুক্ত বিশ^বিদ্যালয় উপহার দেওয়া। ভিসি বলেন অঙ্গীকার করছি আমি দূর্নীতির বিরুদ্ধে, আশা করব আমার সঙ্গীরাও এই অঙ্গীকার করবে।

আজ রবিবার ইসলামী বিশ^বিদ্যালয়ের ১৩তম উপাচার্য হিসেবে ঢাকা বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক প্রফেসর ড.আব্দুস সালাম যোগদান করে সাংবাদিকদের এসব কথা বলেন। সকাল সাড়ে ১০টায় ইবি ক্যাম্পাসে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে তিনি দায়িত্বভার গ্রহন করেন। এসময় উপ-উপাচার্য প্রফেসর ড. শাহীনুর রহমান শাহীনসহ বঙ্গবন্ধু পরিষদ, বিভিন্ন শিক্ষক সংগঠন, কর্মকর্তা সংগঠন, স্থানীয় প্রশাসন তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিয়ে তাকে স্বাগতম জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel