1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় নতুন এসপি যোগদান, এস এম তানভীর আরাফাত বিদায় ভুটানে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যান্ডউইথ রপ্তানির আশ্বাস দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী কুষ্টিয়ায় গরুর নাড়িভুড়ি নিয়ে কান্ড শিক্ষার্থীরা সড়ক অবরোধ না ফেরার দেশে পারি দিলেন খোন্দকার ইব্রাহিম খালেদ কুষ্টিয়ার বড়বাজারে অগ্নিকান্ড, কাজ করছে তিনটি ইউনিট কুষ্টিয়া পোড়াদহে ছেলের হাতে মা খুন, ৩৫দিন পর লাশ উদ্ধার হল,ক্লাস ও পরীক্ষা চালুর দাবীতে ইবিতে শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন কুষ্টিয়ার আদ্বীন হাসপাতালে আবারও মোটর সাইকেল চুরি, নেই সিসি ক্যামেরা

কুষ্টিয়ায় জাতীয় পরিচয় পত্র জালিয়াতির ঘটনায় দ্বিতীয় দিনে জিঙ্গাসাবাদে জড়িত ব্যক্তি, ভুক্তভোগী ও দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৬৪ বার নিউজটি পড়া হয়েছে

রাসেল, কুষ্টিয়া : কুষ্টিয়ায় জাতীয় পরিচয় পত্র জালিয়াতি করে জমি রেজিষ্টেশনের ঘটনায় জড়িত ব্যক্তি, ভুক্তভোগী ও জাতীয় পরিচয় পত্র ইস্যুর সাথে জড়িত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের দ্বিতীয় দিনের মত জিজ্ঞাসাবাদ করছে ইলেকশন কমিশনের গঠিত চার সদস্যের তদন্ত কমিটি । ইসির যুগ্ম সচিব কামাল উদ্দিন বিশ্বাসের নেতৃত্বে চার সদস্যের তদন্ত দল তিন দিনব্যাপী ৩৮ জনকে জিজ্ঞাসাবাদ করবে ।
এর আগে গতকাল জাতীয় পরিচয় পত্র জালিয়াতির সাথে যুক্ত ৬ ব্যক্তি, ভুক্তভোগী পরিবার ও যে সকল জনপ্রতিনিধির প্রত্যয়ন বা সুপারিশে এই জাতীয় পরিচয় পত্র ইস্যু করা হয়েছে এমন ১৫জনকে জিজ্ঞাসাবাদ করেছে তদন্ত দল। প্রথমদিনে অভিযুক্ত ছয়জনের ২ জন জেলহাজতে থাকলেও বাকি চারজনের কেউ তদন্ত প্রতিনিধিদলের কাছে আসেন নি । কয়েকজন জনপ্রতিনিধির স্বাক্ষর ও সুপারিশ নিয়ে এই জাতীয় পরিচয় পত্র ইস্যু করা হলেও তাদের অনেককেই অনুপস্থিত ছিলেন ।
উল্লেখ্য মিডিয়াতে সংবাদ প্রচারের পর জাতীয় পরিচয় পত্র জালিয়াতির ঘটনাটি ব্যাপকভাবে আলোচনায় আসে। জাতীয় পরিচয় পত্র জালিয়াতি করে চক্রটি কুষ্টিয়া শহরের এক ব্যবসায়ীর প্রায় ১০০ কোটি টাকা মূল্যের সম্পত্তি হাতিয়ে নেয়ার চেষ্টা করেছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel