1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

আজ আবরার ফাহাদের প্রথম মৃত্যুবার্ষিকী হত্যাকারীদের মৃত্যুদন্ড চান মা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৬৭ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া : গত বছরের ৬ অক্টোবর রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর শেরে বাংলা হলের ২০০৫ নম্বর কক্ষে একদল বিপথগামী ছাত্ররা ৬ ঘন্টা ধরে নির্মম নির্যাতন করে মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যা করে। পরদিন ৭ অক্টোবর সকালে তার লাশ উদ্ধার হলে প্রতিবাদে সারাদেশ বিক্ষুব্ধ হয়ে ওঠে। ঘটনার পর ভূমিকার জন্য আন্দোলনরত শিক্ষার্থী, মিডিয়া, প্রশাসন ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আবরার মা বলেন, রায় ও তা কার্যক্রর পর্যন্ত সবাই যেন তার পাশে থাকার আহবান জানান।
আজ সকালে ৯ টার সময় পিটিআই রোড তার নিজ বাসভবনে সাংবাদিকদের এক কথা জানান।
আবরার ফাহাদ হত্যার একবছরে তার পরিবার ও প্রতিবেশীদের এখন একটাই দাবী। অতিদ্রুত রায় ঘোষনার পাশাপশি তা কার্যক্রর করার দাবী ভুক্তভুগী ওই পরিবার।
আবরার ফাহাদ হত্যার একবছরে এভাবেই প্রতিক্রিয়া জানাচ্ছিলেন মা রোকেয়া খাতুন। বাসায় আবরারের জামা কাপড়, বইপত্র, ব্যবহৃত জিনিসপত্রে প্রিয় ছেলেকে খোঁজেন তিনি।
আবরার ফাহাদের মা বলেন আবরার ফাহাদের কথা মনে হলে চোখের পানি ধরে রাখতে পারেন না প্রতিবেশীরাও। আবরারের স্বজন, প্রতিবেশি এবং জনপ্রতিনিধিসহ স্থানীয়দের একটাই দাবী আবরারের হত্যাকারীদের ফাঁসি।
সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা জানান করোনা ভাইরাসের কারনে বিচার কাজ এমনিতেই বিঘ্ন ঘটেছে দাবী করে আবরারের ছোট বলছেন, তিনজন আসামী এখনও গ্রেফতার হয়নি, তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার পাশাপাশি হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel