1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় মাটিতেই মৃত্যু হল আরজিনার করোনায় আক্রান্ত হয়ে সংগীত পরিচালক ফরিদ আহমেদ মারা গেছেন দেশে ২৪ ঘন্টায় ৮৩ জনের মৃত্যু কুষ্টিয়ার জিয়ারখীতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, দু’পক্ষের বাড়ী ঘর লুটপাটের অভিযোগ একদিনে ভারতে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড ফের ভেঙেছে, মৃত ৯১৪ কুষ্টিয়াসহ সারাদেশে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে এ মাসে উন্নয়ন কাজ লকডাউনে চলবে: পরিকল্পনামন্ত্রী কুষ্টিয়ায় মাদক বিক্রয়ের টাকা ভাগাভগি নিয়ে সৎ ভাইয়ের হাতে ভাই খুন কুষ্টিয়ার এ্যাড. মিয়া নাজির আর নেই, আইনজীবী সমিতির শোক প্রকাশ মৌলভীবাজার কোন পিসিআর ল্যাব নেই, আতংকে জেলাবাসী

প্রবল বৃষ্টিতে ভারতের ১৪টি জেলা ক্ষতিগ্রস্ত, শিশুসহ ৯ জনের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৩৫ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : প্রবল বৃষ্টিতে ভারতের ১৪টি জেলা ক্ষতিগ্রস্ত, দেয়াল ধসে দুই মাসের একটি শিশুসহ শিশুসহ ৯ জনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার রাতে শহরটির বান্ধলাগুডা এলাকার মোহাম্মদীয়া হিলস এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।
এবিপি নিউজ জানিয়েছে, হায়দ্রাবাদের কয়েকটি অংশে দ্বিতীয় দিনের মতো ব্যাপক বৃষ্টিপাত অব্যাহত আছে, এতে শহরের বেশ কয়েকটি এলাকা পানিতে ডুবে গেছে, সড়ক ও বিমান যোগাযোগ বিঘ্নিত হচ্ছে এবং শহরের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।
ভারতীয় লোকসভার সদস্য আসাদুদ্দিন ওয়াইসি বুধবার এক টুইটে বলেছেন, “গত দুই দিন ধরে এখানে ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে। মোহাম্মদীয়া হিলসে একটি সীমানা দেয়াল ধসে নয় জনের মৃত্যু ও দুই জন আহত হয়েছেন।”
ধসে পড়া দেয়ালটি ১০টি বাড়ির ওপর পড়লে মর্মান্তিক ওই ঘটনাটি ঘটে। নিহতদের মৃতদেহগুলো ধ্বংসস্তূপের ভিতরে আটকা পড়ে ছিল।
সোমবার রাত থেকে তেলেঙ্গানা রাজ্যে বজ্রপাতসহ ভারি বৃষ্টিপাত হচ্ছে। এতে রাজ্যের নিচু এলাকাগুলো প্লাবিত হয়েছে ও বৃষ্টির সঙ্গে সম্পর্কিত বিভিন্ন ঘটনায় মোট ১২ জনের মৃত্যু হয়েছে। প্রবল বৃষ্টিতে তেলেঙ্গানার অন্তত ১৪টি জেলা ক্ষতিগ্রস্ত হয়েছে।
হায়দ্রাবাদের নগর কর্তৃপক্ষ বাসিন্দাদের বাসায় অবস্থান করার অনুরোধ জানিয়ে বাইরে বের না হওয়ার বিষয়ে সতর্ক করেছে।
বঙ্গোপসাগর সৃষ্ট একটি গভীর নিম্নচাপের কারণে ভারতের অন্ধ্র প্রদেশ, তেলেঙ্গানা ও ওড়িশায় ভারি বৃষ্টিপাত হচ্ছে। অন্ধ্রের শতাধিক এলাকায় ১১ থেকে ২৪ সেন্টিমিটার পর্যন্ত বৃষ্টিপাত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel