1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়া চরথানাপাড়ায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩০৮ বার নিউজটি পড়া হয়েছে

সোহেল পারভেজ, কুষ্টিয়া : নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে এ শ্লোগানে কুষ্টিয়া শহরের চরথানাপাড়া এলাকায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩ টার থানাপাড়া ঈদগাহ মাঠে মডেল থানার পুলিশের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ২নং ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার মাজেদুল হক ধীমান সভাপতিত্বে ও কুষ্টিয়া মডেল থানার এস আই মোঃ সুমন কাদেরীর পরিচালনায় অনুষ্ঠানটি পরিচালনা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখসহ নারী নেতৃরা।
সমাবেশে পুলিশসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি, নারী ও শিশু অধিকারকর্মী, স্থানীয় নারী ও স্কুল-কলেজের ছাত্রীরা উপ‌স্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, নারীর প্রতি সহনশীল হতে হবে। তারা আমাদেরই মা বোন। তাদের প্রতি কুদৃষ্টিতে তাকানো, ইভটিজিং, ধর্ষণ ও নারী নির্যাতন এসব বন্ধ করতে হবে। সমাজে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে হবে। তবেই নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ হবে।
তিনি আরও বলেন পুলিশের ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশনারী ধর্ষণ ও নির্যাতন-বিরোধী
নারী ও শিশু নির্যাতনসহ যেকোনও প্রকার অপরাধের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ সোচ্চার রয়েছে। সাধারণ মানুষের সহযোগিতা ও সমর্থনে এ ধরনের অপরাধ নির্মূলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করতে বদ্ধপরিকর বাংলাদেশ পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel