1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

আমবাড়িয়া ইউনিয়নবাসীর সেবা করতে চান খোকসার আলিম

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১৩৮ বার নিউজটি পড়া হয়েছে

খোকসা প্রতিনিধি : ২০০৫ সাল থেকে দিনরাত মাঠে কাজ করে যাচ্ছেন। ছাত্র রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতিতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন চাই। প্রচারে আমবাড়িয়া ইউনিয়ন সর্ব সাধারন জনগন ও এলাকাবাসী।
তরুণদের মাঝে শেখ আব্দুল আলীম, যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য নাম শেখ আব্দুল আলীম।
এলাকার সুধীজন বলেন, গণতন্ত্র, রাজনীতি এবং আন্দোলন এই শব্দগুচ্ছের সঙ্গে জন্মের পর থেকেই আমাদের কাছে পরিচিত মুখ। রাজনীতি যেন আমাদের রক্তের প্রতিটি কণার সঙ্গে মিশে আছে। রাজনীতি দেখে স্বতঃস্ফূর্তভাবে অনুধাবন করেছেন যে পথচলার মূলমন্ত্রই হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শ।
এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ভোগের রাজনীতিতে কখনোই বিশ্বাসী নয়। পবিত্র ভূমি ৯ নং আমবাড়িয়া ইউনিয়ন আমবাড়িয়া ইউনিয়ন কে পরিচ্ছন্ন মাদকমুক্ত রাখতে চায়।
নিজের বিষয়ে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি ও কুষ্টিয়ার কুমারখালি খোকসার গণমানুষের নেতা ৭৮ কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ভাইয়ের উন্নয়নের রাজনীতি করি। আমি নেতা নয় সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিশার চেষ্টা করেছি।
তিনি আরও বলেন, আজ আপনারা আমাকে ভালবেসে চেয়ারম্যান হিসেবে দেখতে চাইছেন। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ৯ নং আমবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পরিনত করার চেষ্টা করবো।
আমি সকলের কাছে দোয়া ও ভালবাসা চাই এবং আপনারা যেভাবে অতিতেও আমাকে ভালবেসে পাশে ছিলেন, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলেই। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই আমার চলার পথের শক্তি সঞ্চয় হবে।
এদিকে এলাকাবাসীরা বলেন, আমাদের ৯ নং ইউনিয়নে শেখ আব্দুল আলিম কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel