1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

শৈলকুপা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মারা গেছেন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৩৫ বার নিউজটি পড়া হয়েছে

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিকদার মোশারফ হোসেন সোনা (৭২) মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে তিনি মারা যান। বুধবার সকালে তিনি নিজ বাড়িতে অসুস্থ হলে সকাল ৯টায় সরকারী এ্যম্বুলেন্সে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। এরপর সকাল ১১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শিকদার মোশারফ হোসেন শৈলকুপা উপজেলা পরিষদের পর পর দুইবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুতে ঝিনাইদহ ১ শৈলকুপা আসনের সংসদ সদস্য ও ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বলেছেন তিনি দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধাকে হারালেন। এছাড়া শোক প্রকাশ করেছে উপজেলা আওয়ামীলীগ, অংগ সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
ষাট বছরের বর্নাঢ্য রাজনৈতিক জীবনে তিনি প্রথম দিকে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)“র সাথে জড়িত ছিলেন। ১৯৮৪ সালে তিনি শৈলকুপা আওয়ামীলীগে যোগদান করেন। ১৯৯৩ সালে তিনি শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি ২০১৫ সালে তিনি শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন। তিনি পরপর দুইবার উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি ৭ নং হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যানও নির্বচিত হয়েছিলেন ।
পারিবারিক জীবনে তিনি ৪ সন্তানের জনক। তার বড় ছেলে মনিরুজ্জামান টুকু বাংলাদেশ পুলিশের একজন পুলিশ সুপার হিসাবে ঢাকা সিআইডিতে কর্মরত আছেন , মেজ ছেলে কামজ্জামান জীকু ৭ নং হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ,ছোট ছেলে ওয়াহিদুজ্জামান ইকু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং কন্যা রুনী বেগম গৃহীনি ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel