1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :

বরগুনায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় একজনের আত্মহত্যার অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১১৩ বার নিউজটি পড়া হয়েছে

বরগুনা প্রতিনিধি:শনিবার সকালে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউয়িনের নলী বাজারে বাসার পেছনে মেহগনি গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত বেলাল হোসেন পলাশ (৩৭) নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে। তিনি নলী বাজারে কাপড়ের ব্যবসা করতেন।
বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানিয়েছেন, পুলিশ পলাশের মরদেহ উদ্ধারের সময় তার জামার পকেট থেকে চিরকুট উদ্ধার করেছে।এতে সুদের টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় অপমানে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন মর্মে লিখে রেখেছেন জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় মামলা হবে।
পলাশের মা বলেন, ২০১৫ সালে বরগুনার পল্লী চিকিৎসক জহিরুল ইসলাম সৌরভের কাছ থেকে প্রথমে তিন লাখ টাকা ধার নিয়েছিলেন। পর্যায়ক্রমে ওই চিকিৎসকের কাছ থেকে সাড়ে সাত লাখ টাকা নেন পলাশ।
নিহত বেলাল হোসেন পলাশের পকেটে পাওয়া চিরকুটনিহত বেলাল হোসেন পলাশের পকেটে পাওয়া চিরকুটএরই মধ্যে ওই টাকার সুদ বাবদ ১১ লাখ টাকা পরিশোধও করেছেন তারা।
গত বুধবার আসল টাকার কিস্তি পরিশোধের কথা ছিল কিন্তু পলাশ টাকা পরিশোধ না করায় সৌরভ বৃহস্পতিবার পলাশকে অকথ্য ভাষায় গালাগাল করেন।
শনিবার ভোরে আবারও সৌরভ মোবাইল ফোনে টাকার জন্য গালিগালাজ করলে সকাল সাড়ে ৬টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পলাশ বলেন তার মা।তবে এ বিষয়ে বরগুনার পল্লী চিকিৎসক জহিরুল ইসলাম সৌরভের সাথে কথা বলা সম্ভব হয়নি।
মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel