1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় আটককৃত ২৫ নারী নাশকতার মামলায় কারাগারে

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৮৪ বার নিউজটি পড়া হয়েছে

রাসেল, কুষ্টিয়া : কুষ্টিয়ায় গোপন বৈঠকের অভিযোগে আটক ২৫ নারীকে নাশকতার মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার দুপুরে ইসলামী বিশ^বিদ্যালয় ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন।
ইসলামী বিশ^বিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় সদর উপজেলার ঝাউদিয়া বাজার মসজিদের পাশ থেকে গোপন বৈঠককালে তাদেরকে আটক করে পুলিশ। আটককৃত ঝাউদিয়া ইউনিয়ন মহিলা জামায়াতের আমির সাহিদা বেগমসহ আটক ২৫ নারীর বিরুদ্ধে নাশকতার মামলা করেন থানার এস আই গোলাম হোসেন।
ওসি বলেন, করোনাকালীন জনসংযোগের ওপর নিষেধাজ্ঞা থাকলেও মহিলা জামায়াত কর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলেন। ২৫ জন আটক হলেও আরো সমসংখ্যক মহিলা পালিয়ে যান। এদের ব্যাপারে ওই এলাকায় অনুসন্ধান করা হচ্ছে।
স্থানীয় রবিউল ইসলাম বলেন, আটককৃতদের বেশিরভাগই সাধারণ মহিলা। মহিলা নেত্রীরা এদেরকে জিলাপীসহ বিভিন্ন খাবার এবং বোরখা ও হিজাব দেয়ার লোভ দেখিয়ে বৈঠকে ডেকে আনে। সেখানে তাদের মগজ ধোলাই করা হয়। এ ব্যাপারে পুলিশ জানান, বিষয়টি নিয়ে তারা তদন্ত করছেন। কিছু তথ্য পেয়েছেন তবে তদন্তের স্বার্থে তা এখন প্রকাশ করা হচ্ছে না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel