1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৩০ অপরাহ্ন

কুষ্টিয়ায় অপহরণের ১২ দিন পর পুলিশের সফলতায় নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ২৮০ বার নিউজটি পড়া হয়েছে

মিরপুর প্রতিনিধি : কুষ্টিয়া মিরপুরে অপহরণের বার দিন পর অপহৃত নবম শ্রেণীর স্কুল ছাত্রী কে উদ্ধার করেছে মিরপুর থানা পুলিশ। বুধবার ভোরে দিকে অপহৃত নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে ঝিনাইদহ জেলার শৈলকূপার রাম চন্দ্রপুর এলাকা থেকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রধান অভিযুক্ত হিদয় ইসলাম (২৫) কে গ্রেফতার করা হয়েছে। এ বিষয় অপহৃত কিশোরীর বাবা শহিদুল ইসলাম খোকন অভিযুক্ত আসামীর বিচার দাবী করছেন।
আটকৃত হচ্ছেন ঝিনাইদহ জেলার শৈলকূপার রামচন্দ্রপুর এলাকার আকুল ইসলামের ছেলে হিদয় ইসলাম।
পুলিশ ও অপহৃত কিশোরীরর পরিবার সূত্রে জানা গেছে, মিরপুর নওদা গোবিন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। গত ১৩ নভেম্বর নবম শ্রেণী ছাত্রী (১৪) বাসা থেকে হিদয় ইসলাম সুকৌশলে ডেকে নিয়ে যায়। এ বিষয়ে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন যার নম্বর-১৫, তারিখ-২০২০।
এ প্রসঙ্গে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা তাজা সংবাদকে বলেন হিদয় ইসলাম সুকৌশলে বাড়ী থেকে ডেকে নিয়ে শৈলকূপা এলাকায় নিয়ে যায় এবং ১২ দিন বিভিন্ন জায়গাতে অবস্থান করে একাধিক বার শারীরিক সম্পর্ক করে। আমরা মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারি সে শৈলকুপায় লুকিয়ে রেখেছেন এই ছাত্রীকে। আমরা তদন্ত করে তাকে আটক করতে সক্ষম হই এবং তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel