1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় আন্তঃজেলা ছিনতাইকারী ও ডাকাত দলের মুল হোতাসহ আটক-৩, অস্ত্র গুলি ও মাদক উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৫৫২ বার নিউজটি পড়া হয়েছে

তারেক, কুষ্টিয়া : কুষ্টিয়ায় অস্ত্র গুলি ও মাদকসহ আন্তঃজেলা ছিনতাইকারী ও ডাকাত দলের মুল হোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বারমাইল এলাকায় ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় পুলিশ বাংলাদেশ সেনাবাহিনীর লোগো যুক্ত টি-শার্ট ও বুট, একটি ওয়াকিটকি সেট, হ্যান্ডকাপ, দেশীয় তৈরী তরবারি, ডেগার, ২টি বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলি ও নগদ ৯২,১৩৩ টাকা এবং একটি প্রাইভেট কারসহ বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করে।
আজ সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত সাংবাদিকদের এসব তথ্য জানান।
আটককৃত হচ্ছেন ঢাকা জেলার সাভার থানার সাভার ব্যাংক কলোনীর অবসরপ্রাপ্ত নায়েব সুবেদার মৃত জমির খাঁনের ছেলে আরিফুল ইসলাম, নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কালামিয়ার বাড়ী গ্রামের তোফাজ্জেল হকের ছেলে খোকন মিয়া, মন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি গ্রামের আব্দুর রবের ছেলে হারুন ওরফে বাবু মিয়া।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, রবিবার রাতে সংঘবদ্ধ একটি ডাকাত দল বারমাইল এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডিবি পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশের ওপর হামলা চালানোর চেষ্টা করলে পুলিশ তাদেরকে আটক করে।
পুলিশ সুপার আরও জানান, গত ১৪ নভেম্বর কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে গরু ব্যবসায়ীর কাছ থেকে নগদ এক লক্ষ বত্রিশ হাজার টাকা ছিনতাই করে নেই এবং ২৪ নভেম্বর বিলকিস খাতুন নামে এক মহিলা ব্যাংক থেকে তুলে নিয়ে আসার পথে তারা ডিবি পুলিশ পরিচয়ে স্বর্ণ লংকার ও নগদ টাকা ছিনিয়ে নেন। প্রশাসনের পরিচয়ে প্রতারণার মাধ্যমে কুষ্টিয়াসহ বিভিন্ন জেলাতে দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মডেল থানার ওসিসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel