1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় এবার ভাংচুরকৃত বঙ্গবন্ধুর ভাষ্কর্যস্থলে ফাঁকা গুলি ও কালো পতাকা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৫৬০ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ায় এবার ভাংচুরকৃত বঙ্গবন্ধুর ভাষ্কর্যস্থলে ফাঁকা গুলি ও কালো পতাকা বাধার ঘটনা ঘটেছে। স্থানীয় প্রত্যক্ষদর্শিরা জানান, শনিবার সন্ধ্যার পর একটি অ্যাশ কালারের মাইক্রো বাস এসে পাঁচ রাস্তার মোড়ে ভাংচুরকৃত বঙ্গবন্ধুর ভাষ্কর্যস্থলে থামে। গাড়ী থেকে কমান্ডো স্টাইলে অস্ত্র হাতে কয়েকজন নেমে আসে। দুই জন পর পর দুই রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। মুহুর্তের মধ্যে স্থানীয়রা ছোটাছুটি শুরু কয়ে। অল্প সময়ের মধ্যেই অস্ত্রধারি দূর্বত্তরা গাড়িতে উঠে দ্রুত বেগে পালিয়ে যায়।
এরপর বঙ্গবন্ধুর ভাষ্কর্যস্থলে একটি বাশের সাথে কালো পতাকা বাধা দেখা যায়। রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন খুলনা বিভাগীয় পুলিশের অতিরিক্ত ডিআইজি এ.কে.এম নাহিদুল ইসলাম। এসময় কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ফাঁকা গুলি ছোড়ার বিষয়ের প্রশ্নে অতিরিক্ত ডিআইজি এ.কে.এম নাহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর ভাষ্কর্য যারা ভেঙেছে তারাই এই গুলির ঘটনা ঘটিয়েছে। বঙ্গবন্ধুর ভাষ্কর্যে আঘাত দিয়ে দূবৃত্তরা আমাদের প্রানে আঘাত করেছে। এদের কাউকেই ছাড় দেয়া হবেনা। আইনি প্রক্রিয়ায় কঠোর ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
উল্লেখ্য, শুক্রবার গভীর রাতের কোন এক সময়ে কুষ্টিয়ার পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর নির্মানাধীন ভাস্কর্যের হাতে ও মুখে ভাংচুর করে দূবৃত্তরা। সন্ধায় শহরে জেলা বিএনপির কার্যালয় ভাংচুর করে একদল দূবৃত্ত। এসব নিয়ে উত্তাল রয়েছে জেলার রাজনীতি।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel