1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:০৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় এনডিএফ বিডি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ২০১ বার নিউজটি পড়া হয়েছে
কুষ্টিয়া প্রতিনিধি :  শোন,যুক্তিই আমার সৌন্দর্য স্লোগানে বাংলাদেশের বিতর্ক আন্দোলনের কেন্দ্রীয় সংগঠন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) পা দিতে চলেছে ১৭তম বছরে। একটি সমৃদ্ধ মেধাবী, পরমতসহিষ্ণু ও যুক্তিবাদী ভবিষ্যৎ বিনির্মাণে মুক্তবুদ্ধি চর্চায় তারুণ্যের সর্ববৃহৎ জাতীয় সংগঠন হিসেবে কাজ করে চলছে এনডিএফ বিডি। এরই ধারাবাহিকতায় বিতর্ক আন্দোলনে কাজ করছে এনডিএফ বিডি কুষ্টিয়া জোনের ৬ টি জেলা মেহেরপুর-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ-রাজবাড়ি-পাবনা ও কুষ্টিয়ার বিতার্কিকরা।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কুষ্টিয়ায় এনডিএফ বিডি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে সোমবার বিকাল ৪ টায় কুষ্টিয়া পাবলিক স্কুল এন্ড কলেজে আলোচনা সভা ্নুও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন এনডিএফ বিডি কুষ্টিয়া জোন এর উপদেষ্টা লেখক গবেষক ড.আমানুর আমান, কুষ্টিয়া সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট ডিবেটিং ক্লাব এর মডারেটর ইমতিয়াজ আহমেদ, মেহেরপুর এনডিএফ বিডি এর আহবায়ক শাহাবুদ্দিন আহমেদ ও এনডিএফ বিডি কুষ্টিয়া জোন এর মডারেটর ও সেন্ট্রাল কমিটির কো-চেয়ারম্যান এস.এম. শামীম রানা ও ঝিনাইদহ এনডিএফ বিডির উপদেষ্টা আনিসুর রহমান প্রমুখ।
এসময় সংগঠকদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজ ডিবেটিং ক্লাব এর সহ সভাপতি সাজিত সুমন ,যুগ্ম সম্পাদক ও এনডিএফ বিডি কুষ্টিয়া জোন সমন্বয়কালী তানভীর আহমেদ ও বিতার্কিক সুমাইয়া ইসলাম। কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর বিতার্কিক কামরুল হাসান রোহিত, কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ ডিবেটিং ক্লাব এর সভাপতি আনাম মোর্তুজা ও কুষ্টিয়া সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বিতার্কিক আব্দুল্লাহ সহ সংগঠক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel