1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:০৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় ৫ নারী কর্মী আটক

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৯ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত, কুষ্টিয়া : কুষ্টিয়া ইবি থানার আব্দুলপু্র গ্রামে বৈঠক চলাকালে জামায়াতে ইসলামের ৫ নারী কর্মীকে আটক করেছে ইবি থানা পুলিশ।
আজ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান রতন।
আটককৃতরা হলেন- পশ্চিম আব্দুলপুর গ্রামের আব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার ভাই মৃত লুৎফর রহমানের স্ত্রী সেলিনা খাতুন (৫৫), চাচাতো ভাই নজরুল ইসলামের স্ত্রী নিগার সুলতানা (৪৫), একই গ্রামের রবিউল ইসলামের স্ত্রী সাহিদা বেগম (৫০), আলতাফ মণ্ডলের স্ত্রী রোকেয়া খাতুন (৩৬) ও গোলাম ফারুকের স্ত্রী শামিমা নাসরিন (৪২)।
ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান রতন তাজা সংবাদকে জানান, পুলিশের কাছে খবর আসে ইবি থানার পশ্চিম আব্দুলপুর গ্রামে নজরুল ইসলামের বাড়িতে গোপন বৈঠক করছে জামায়াতে ইসলামের কয়েকজন নারী কর্মী। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করা হয়। এ সময় বৈঠক স্থল থেকে জিহাদি বই উদ্ধার করা হয়। এ ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। একই অভিযোগে এর আগেও তাদের গ্রেফতার করা হয়েছিল বলেও জানান ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।
নাশকতার উদ্দেশে গোপন বৈঠকের অভিযোগে পুলিশের হাতে আটক আব্দুল পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিবারের সদস্যরা জামাতের রাজনীতির সাথে যুক্ত থাকার বিষয়ে জানতে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel