1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার খলিশাকুন্ডিতে নাম্বার বিহীন ট্রলির ধাক্কায় মোটর সাইকেলের চালক নিহত কুষ্টিয়ায় মাটিতেই মৃত্যু হল আরজিনার করোনায় আক্রান্ত হয়ে সংগীত পরিচালক ফরিদ আহমেদ মারা গেছেন দেশে ২৪ ঘন্টায় ৮৩ জনের মৃত্যু কুষ্টিয়ার জিয়ারখীতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, দু’পক্ষের বাড়ী ঘর লুটপাটের অভিযোগ একদিনে ভারতে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড ফের ভেঙেছে, মৃত ৯১৪ কুষ্টিয়াসহ সারাদেশে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে এ মাসে উন্নয়ন কাজ লকডাউনে চলবে: পরিকল্পনামন্ত্রী কুষ্টিয়ায় মাদক বিক্রয়ের টাকা ভাগাভগি নিয়ে সৎ ভাইয়ের হাতে ভাই খুন কুষ্টিয়ার এ্যাড. মিয়া নাজির আর নেই, আইনজীবী সমিতির শোক প্রকাশ

প্রবাসী জয় নেহালের আর্থিক সহযোগিতায় কুষ্টিয়ার ছিন্নমূল ও অসহায়ের মাঝে প্রতিনিয়ত খাবার ও পোষাক বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ১৬২ বার নিউজটি পড়া হয়েছে

আবির হাসান স্বাধীন, কুষ্টিয়া :  মানবতার সেবক ও একজন বলিষ্ঠ করণা যোদ্ধা কুষ্টিয়ার কৃতি সন্তান কুষ্টিয়া সরকারি কলেজের সাবেক অধ্যাপক নেহাল স্যারের সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক সহযোগিতায় টালিপাড়ার বিশিষ্ট সমাজসেবক ও ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের মাধ্যমে করোনাকালীন সময় থেকে অদ্যবধি কুষ্টিয়ার ছিন্নমূল ও অসহায় মানুষের সেবা দিয়ে যাচ্ছেন বিগত ৯ মাস ধরে। প্রতি জুম্মার নামাজ শেষে অসহায় গরীবদের মাঝে কুষ্টিয়া পৌর গোরস্থান মসজিদের সামনে অবস্থানরত দুস্থদের মাঝে প্রতিনিয়ত খাবার তুলে দেন। সেই ধারাবাহিকতায় আজ শুক্রবারও তাদের মুখে খাবার তুলে দেন।

অন্যদিকে আজ শুক্রবার জুম্মার পর কুষ্টিয়ার সার্কিট হাউজের সামনে মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রের ৪০ জন বয়স্ক মাতাকে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। সেই সাথে প্রতিটি মাকে একটি করে শীতের সোয়েটার প্রদান করা হয়। খাবার ও উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রের পরিচালক ইফতেখার হোসেন মিঠু সমাজসেবক পলাশ, শিক্ষক শাহীন রেজা, রাসেল, দিশা, কিশোর, সাকিব ও পুনর্বাসন কেন্দ্রের সার্বিক তত্ত্বাবধানে থাকা এক মাতা তার নাম মিষ্টি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel