1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সহায়তায় আট বছরের শিশু ফিরে পেল তার পরিবারকে

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৭০৪ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সহায়তায় শাওন নামে (৮) বছরের শিশু ফিরে পেল তার পরিবারকে। আজ সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা তাজা সংবাদকে জানান বিকালের দিকে শাওন রাস্তায় কান্নাকাটি করতে থাকে। স্থানীয় এক ব্যক্তির সন্দেহ হলে তিনি তৎক্ষনাত কুষ্টিয়া মজমপুর ট্রাফিক পুলিশের কাছে নিয়ে যান। ট্রাফিক অফিসাররা ঔ শিশুটিকে তাদের হেফাজতে নেন এবং ইন্সপেক্টর সরোয়ার হোসেন খান শিশুটির পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করলে একপর্যায়ে তার শিশুর বাবার কাছে মোবাইল ফোনের মাধ্যমে জানান এবং ঐ শিশুটির পরিবার এক ঘন্টার মধ্যে এসে শিশুটিকে নিয়ে যান তার পরিবারের সদস্যরা।
এ বিষয় শিশুটির মা জানান রাজাড়ী জেলার পাংশা থানার মাজপাড়া গারাল এলাকা থেকে পরিবারের সদস্যদের নিয়ে ননদের বাড়ীতে সুন্নতের দাওয়াত খেতে আসেন। তার শিশু সন্তান শাওন বিকেল থেকে নিখোঁজ ছিলেন এবং স্থানীয়দের সহযোগিতায় তাকে খোজাখুজি চেষ্টা চলছিল। এর মধ্যে ট্রাফিক অফিস থেকে একটি ফোনের মাধ্যমে জানতে পারে তাদের সন্তান পুলিশের হেফাজতে আছেন।
শিশুটি রাজাড়ী জেলার পাংশা থানার মাজপাড়া গারাল এলাকার মানিক খানের ছেলে শাওন।
ট্রাফিক অফিসার সরোয়ার হোসেন খান জানান একজন পথচারী ট্রাফিক অফিসে শাওনকে নিয়ে আসেন এবং বলেন তার বাবা মাকে খুজেঁ পাচ্ছে না এবং পথ হারিয়ে ফেলেছে। আমরা তাৎক্ষনাত ও দ্রুতভাবে শিশুটির পরিবারের সদস্যদেরকে জানায় পরে তারা এসে আমাদের হেফাজতে থাকা ঐ শিশুটিকে নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel