1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ নাসুমের হাতে বল তুলে দিয়ে মারার জন্য উদ্যত হন মুশফিক!

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২৩৮ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : ‘ঢাকায় প্রথমবার খেলছি। যেটা আমি অনেকবারই বলেছি, সবারই স্বপ্ন থাকে এমন বড় বড় দলে খেলার, বিশেষ করে ঢাকায়। আমি খুব ভাগ্যবান যে তারা এবার আমাকে নিয়েছে। চেষ্টা করব নিজের সামর্থ্য অনুযায়ী প্রতিদান দেওয়ার।’ টুর্নামেন্ট শুরুর আগে প্লেয়ার্স ড্রাফটের পর এমনটাই বলেছিলেন মুশফিকুর রহিম।
আশা প্রকাশ করেন, কোনোবার চ্যাম্পিয়ন হতে না পারার আক্ষেপ গুছানোরও। সেই খুদা থেকেই কী না মুশফিকের এমন উদ্যত পূর্ণ আচরণ সেটা কে জানে।
ফরচুন বরিশালের বিপক্ষে এলিমিনেটরের এই ম্যাচটায় হারলেই বাদ বেক্সিমকো ঢাকা। এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে স্বাভাবিকভাবেই চাপে থাকার কথা সবার। সেই চাপ সামলাতে গিয়েই হয়তো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিমের জন্য বেশ কঠিন হয়ে পড়েছিল।
বোলিংয়ের সময় সতীর্থদের সঙ্গে বেশ উত্তেজিত আচরণ করতে দেখা গেছে তাকে। এমনকি মেজাজ হারিয়ে স্পিনার নাসুম আহমেদকে মারতে দুইবার হাতও উঠে গিয়েছিল ঠাণ্ডা মাথার খেলোয়াড় বলে পরিচিত মুশফিকের!
প্রথম ঘটনা বরিশালের ইনিংসের ১৩ তম ওভারের সময়। ওই ওভারে নাসুমকে দুটি হাঁকিয়েছিলেন আফিফ হোসেন। তাতেই চোখেমুখে বিরক্ত চাপ। পরের বলে মিডউইকেটে বল ঠেলে সিঙ্গেল নেন আফিফ। তখন বল কুড়িয়ে আনতে গিয়ে নাসুমের হাতে বল তুলে দিয়ে মারার জন্য উদ্যত হন!
এর পরের ঘটনা ইনিংসের ১৭তম ওভারে। শফিকুলের বলে শর্ট ফাইন লেগে আফিফ ক্যাচ তুলে দিলে সেটি নিতে যান মুশফিক, সঙ্গে ছুটে যান নাসুমও। মুশফিক ক্যাচ নেন, ক্যাচ নিয়ে ঘুরে দাঁড়িয়ে নাসুমকে যেন মেরেই দিচ্ছিলেন।
অধিনায়কের এমন আচরণে বিস্মিত হয়ে নাসুম মুশফিকের কাঁধে হাত রেখে ঘটনা স্বাভাবিক করার চেষ্টা করেন, সায় দেন মুশফিকও।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel