1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় নতুন এসপি যোগদান, এস এম তানভীর আরাফাত বিদায় ভুটানে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যান্ডউইথ রপ্তানির আশ্বাস দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী কুষ্টিয়ায় গরুর নাড়িভুড়ি নিয়ে কান্ড শিক্ষার্থীরা সড়ক অবরোধ না ফেরার দেশে পারি দিলেন খোন্দকার ইব্রাহিম খালেদ কুষ্টিয়ার বড়বাজারে অগ্নিকান্ড, কাজ করছে তিনটি ইউনিট কুষ্টিয়া পোড়াদহে ছেলের হাতে মা খুন, ৩৫দিন পর লাশ উদ্ধার হল,ক্লাস ও পরীক্ষা চালুর দাবীতে ইবিতে শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন কুষ্টিয়ার আদ্বীন হাসপাতালে আবারও মোটর সাইকেল চুরি, নেই সিসি ক্যামেরা

কুষ্টিয়ার ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সজীব দোয়া চান সকলের কাছে

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ১২৮ বার নিউজটি পড়া হয়েছে

আবির হাসান স্বাধীন : আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো কুষ্টিয়াতেও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ, কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে অনেক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী ছাত্র নেতা এবং সৎ, যোগ্য ও তরুন সমাজসেবক সজীবুল ইসলাম সজীব।


প্রতিবেদকের সাথে আলাপকালে সজীবুল ইসলাম সজীব জানান যে, কুষ্টিয়ার পৌরসভা ৫নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগন ই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে। আর সে অনুভব থেকেই জনগনের পূরনের লক্ষ্যে কুষ্টিয়া পৌরসভা ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করব।
তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে আমাদের প্রতিবেদক কথা বলে জানতে পারেন, সজীবুল ইসলাম সজীব উক্ত ওয়ার্ডে সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান।
এ প্রসঙ্গে সজীবুল ইসলাম সজীব জানান, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। আমি নির্বাচিত হলে, অত্র ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো।
তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন যা কুষ্টিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের জনগনের প্রানের দাবি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel