1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

মৌলভীবাজার শ্রীমঙ্গল পটকা মাছ খেয়ে বউ ও শাশুড়ির মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৭৪ বার নিউজটি পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ ও শাশুড়ির মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে এক শিশু। এ ঘটনাটি ঘটেছে উত্তর ভাড়াউড়া গ্রামে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এএসপি (শ্রীমঙ্গল সার্কেল) আশরাফুজ্জান।
মৃতরা হলেন- শ্রীমঙ্গলের উত্তর ভাড়াউড়া গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম ( ৪০) ও তার পুত্রবধূ নুরুন নাহার (২৫)।
পুলিশ ও স্বজনরা জানান, বুধবার বিকালের দিকে মাছ বিক্রেতা বাড়িতে মাছ নিয়ে আসলে সাহিদা বেগম তার কাছ থেকে কম দামে এ পটকা মাছ কেনেন। রাতে রান্নার পর পুত্রবধূ নুরুন নাহার ও শিশু নাইমসহ সবাই খেয়ে ঘুমিয়ে পড়েন।
নুরুন নাহারের দিনমজুর স্বামী আলী হোসেন রাতে বাড়িতে এসে তার স্ত্রীকে ঘুম থেকে ডেকে তুললে তিনি অসুস্থ বোধ করেন। একই সাথে বমি করতে থাকেন তিনি। একপর্যায়ে আলী হোসেন ডাক্তার আনতে গেলে ফিরে এসে মা ও স্ত্রীকে মৃত অবস্থায় দেখতে পান। এ ঘটনায় নুরুন নাহারের শিশু ছেলে নাঈম (৮) গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পরে প্রতিবেশীরা পুলিশে খবর দেন।
শ্রীমঙ্গল থানার ওসি আবদুছ ছালেক জানান, প্রাথমিকভাবে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ধারণা করা হচ্ছে পটকা মাছ খাওয়ার কারণে তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর বিস্তারিত জানানো যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel