1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় নতুন এসপি যোগদান, এস এম তানভীর আরাফাত বিদায় ভুটানে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যান্ডউইথ রপ্তানির আশ্বাস দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী কুষ্টিয়ায় গরুর নাড়িভুড়ি নিয়ে কান্ড শিক্ষার্থীরা সড়ক অবরোধ না ফেরার দেশে পারি দিলেন খোন্দকার ইব্রাহিম খালেদ কুষ্টিয়ার বড়বাজারে অগ্নিকান্ড, কাজ করছে তিনটি ইউনিট কুষ্টিয়া পোড়াদহে ছেলের হাতে মা খুন, ৩৫দিন পর লাশ উদ্ধার হল,ক্লাস ও পরীক্ষা চালুর দাবীতে ইবিতে শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন কুষ্টিয়ার আদ্বীন হাসপাতালে আবারও মোটর সাইকেল চুরি, নেই সিসি ক্যামেরা

কুষ্টিয়ায় বর্তমান কাউন্সিলর ও তার সমর্থকদের হামলায় প্রতিপক্ষের একজন নিহত, আহত ৫

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৫৯ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে শহরের ১৩ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রবিউল ইসলাম রবি ও তার সমর্থকদের হামলায় একজন নিহত ও কমপক্ষে ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্র জানিয়েছে, শুক্রবার রাত ১০টার দিকে ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মাহবুবর রহমান পাখি, তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রমজান ও সমর্থক সোহেল সরকারসহ অন্যরা ত্রিমহোনী বটতলা মোড়ে প্রচারনা চালানোর কাজ করছিল। এ সময় বর্তমান কাউন্সিলর ও প্রার্থী রবিউল ইসলাম রবি দলবল নিয়ে অচমকা পাখি ও তার ভাইয়ের উপর হামলা চালায়। এ সময় সোহেল বাঁধা দিলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় রবি ও তার লোকজন। ধাক্কায় মাটিতে পড়ে অসুস্থ হয়ে পড়েন সোহেল। হাসপাতালে নেয়ার পথে মারা যান। এদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে পাখির ভাই মাজহারুল ইসলাম রমজান ও মোস্থাফিজুর রহমান।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষে ধস্তাধস্তির সময় হার্ট অ্যাটাক করে একজন মারা গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। এ বিষয়ে মামলা হচ্ছে। সকলকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel