1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় গণমুক্তিফৌজ বাহিনীর আঞ্চলিক কমান্ডার রাশিদুল অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১২

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২২০ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া: কুষ্টিয়ায় গণমুক্তিফৌজ বাহিনীর আঞ্চলিক কমান্ডার রাশিদুল অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের র‌্যাব-১২। সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযান পরিচালনা করেন। এসময় তার কাছ থেকে দেশে তৈরি অস্ত্র একনলা বন্দুক ১টি ও ওয়ান শাটার এলজি ১টি, ১৭ রাউন্ড কার্তুজ, ধারালো হাসুয়া ও রামদাসহ ৪টি, দুটি মোবাইল, গুলিসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। আটকৃত হলো ভবানীপুর উত্তরপাড়া এলাকার মৃত তোরাব আলী শেখের ছেলে রাশিদুল ইসলাম। কুষ্টিয়া র‌্যাব-১২ এর কার্যালয়ে রাতে সাংবাদিকদের এক প্রেস কনফারেন্সের মাধ্যমে জানানো হয়।
এ সময় প্রেস কনফারেন্সেরে মাধ্যমে কোম্পানী কমান্ডার গাফফারুজ্জামান বলেন রাশিদুল ইসলাম শীর্ষ চরমপন্থী সংগঠন গনমুক্তি ফৌজের সামরিক শাখার প্রধান আমিনুল ইসলাম মুকুলের আঞ্চলিক কমান্ডার। সে সন্ত্রাসী মুকুলের নেতৃত্বে এলাকায় হত্যা,গুম,চাদাবাজি,অপহরন, নারী লুষ্ঠন সহ বিভিন্ন ধরনের অপকর্ম পরিচালনা করে আসছিলেন এবং তার বিরুদ্ধে ৫টি বিভিন্ন ধরনের মামলা ও ১ টি সাধারন ডায়েরী রয়েছে বলে তিনি সংবাদিকদেরকে জানান।
এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে এবং আটককৃত আমিনুল ইসলামকে অস্ত্র মামলায় আটক দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel