1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

ট্রাকে ধাক্কায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ নিহত ৪

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৯৩ বার নিউজটি পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ট্রাকে মাইক্রোবাসের ধাক্কায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পথচারী শিশুসহ চারজন নিহত হয়েছে। দুর্ঘটনার সময় বিস্ফোরিত গ্যাস সিলিন্ডারের একটি অংশ উড়ে গিয়ে এক পথচারী শিশুর ওপর পড়ে।
এতে ওই শিশুটি গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।
এ নিয়ে এ দুর্ঘটনায় চারজনের মৃত্যু হলো। নিহত চারজনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন-বিয়ানীবাজারের চারখাই এলাকার হাজী আব্দুল জলিলের ছেলে সুনাম মিয়া (২৪) ও একই এলাকার মৃত কুনু মিয়ার ছেলে রাজন (২২)। এছাড়া নিহত আরেক যাত্রী ও শিশুর পরিচয় জানা যায়নি।
বুধবার (৩০ ডিসেম্বর) সকালে সিলেট-জকিগঞ্জ সড়কের উপজেলার হেতিমগঞ্জে পশ্চিমবাজার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। আগুনে মাইক্রোবাসটি পুড়ে ছাই হয়ে গেছে।
সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া ট্রাকটি ওই স্থানে দাঁড়ানো ছিলো। এ সময় পেছনে থেকে দ্রুতগতির মাইক্রোবাসটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসচালকসহ তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে টহল পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান বলেন, দুর্ঘটনার পর বিস্ফোরিত সিলিন্ডার উড়ে গিয়ে এক পথচারী শিশুর ওপর পড়ে। এতে ওই শিশু গুরুতর আহত হয়। এতে ওই পথচারী গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel