1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় এই প্রথম পুলিশ সদস্যকে ব্যতিক্রম বিদায় অভিনন্দন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৪৮৯ বার নিউজটি পড়া হয়েছে

তারেক, কুষ্টিয়া : দীর্ঘ ৩৯ বছর চাকরি জীবন শেষে এক ব্যতিক্রমী বিদায় অভিনন্দন এর মধ্য দিয়ে অবসর নিয়ে ফুল আর রঙিন বেলুন সজ্জিত সরকারি গাড়িতে চড়ে নিজ বাড়িতে ফিরছেন কুষ্টিয়া মডেল থানার পুলিশ কনস্টেবল আব্দুল ওয়াহাব। পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিএম এম (বার) নির্দেশে আজ শুক্রবার সকালে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ওই ব্যতিক্রমী বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করে।
আজ সকাল ১১ টায় কুষ্টিয়া মডেল থানা তার সহকর্মীরা প্রথমে থানা চত্বরে এক বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করেন। তার আগে ওহাবকে সম্মানজনকভাবে তার পরিবার ও স্বজনদের মাঝে পৌঁছে দেয়ার জন্য তার থানার সরকারী গাড়িটিকে ফুল ও রঙ বে রঙের বেলুন সজ্জিত করা হয়।


বিদায় অভিনন্দন অনুষ্ঠান শেষে মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) নিশিকান্ত সরকার, পুলিশ পরিদর্শক (অপারেশন) মামুন-অর-রশিদ, এসআই আতিক, এসআই রিপন, এস আই মাহমুদ এর নেতৃত্বে একদল পুলিশ তাকে এ জেলা দৌলতপুর উপজেলার চক দৌলতপুর গ্রামের বাড়িতে পৌঁছে দেন।
বাড়িতে ফিরে ওহাব তার অনুভূতি ব্যক্ত করে বলেন আমি বিগত ৩৯ বছর বাংলাদেশ পুলিশ বাহিনীতে শ্রম দিয়েছি। চাকরি জীবনে ছেড়ে আসার সময় আমার সহকর্মীরা আমাকে যে সম্মান দিয়েছেন সে অনুভূতি জানানোর ভাষা আমার নেই।
কুষ্টিয়া মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন চাকরি জীবনে দেশ ও জনগণের সেবা দিয়েছেন আব্দুল ওহাব। তাই এ প্রথম কুষ্টিয়ার মডেল থানায় ব্যতিক্রমী ওই বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel