1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে পদপ্রার্থী আনোয়ার আলীর মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৩৬ বার নিউজটি পড়া হয়েছে

রাসেল, কুষ্টিয়া : আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে পৌর মেয়র পদপ্রার্থী আনোয়ার আলীর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায় চেতনা হাউজিং জেলখানা মোড়ে স্থানীয়দের সাথে মতবিনিময় করেন। এ সময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পারভেজ আনোয়ার তনু।


মতবিনিময় সভায় পৌর মেয়র পদপ্রার্থী আনোয়ার আলীর সুযোগ্য সন্তান পারভেজ আনোয়ার তনু বলেন কুষ্টিয়া পৌরসভা একটি প্রথম শ্রেণির পৌরসভা, পৌরবাসীর কাঙ্খিত আশা পূরণ হয়েছে। পৌরসদরে সুন্দর বাজারের সৌন্দর্য কাজ করে দিয়েছেন। বর্তমান কাঁচা বাজারটি আরও উন্নয়নের কাজ চলছে। যাতে করে পৌরবাসী আনন্দে কেনাবেচা করতে পারেন। শহরে সুন্দর্য করণে দেওয়া হয়েছে রাস্তা মেরামত ও লাইটের ব্যবস্থা। লাগানো হয়েছে সিসি ক্যামেরা।
যুব সমাজের কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে। মদ,গাঁজা ও ইয়াবার আসক্ত যেন না হয় উঠতি বয়সী তরুণরা এ দিকে নজর রাখা হয়েছে।
তিনি আরও প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমার বাবা নির্বাচিত হলে সমস্যা পরিকল্পনা অনুসারে বাস্তবায়ন করবো। ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডকে আরো গতিশীল করা হবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাজা সংবাদের ব্যবস্থাপনা পরিচালক ও সম্পাদক এবং খালেক বিক্সস এর পরিচালক আব্দুল কাদের জুয়েল, কুষ্টিয়া শিশু হাসপাতালের ও ডাঃ কৈলাশ তুলসান, চেতনার সভাপতি নুর ইসলাম, সাধারণ সম্পাদক ও শিশির বেকারী কনফেশনারী ব্যবস্থাপনা পরিচালক আল্লামা তানভীর শিশিরসহ চেতনার নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel