1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে সরকার ফেব্রুয়ারিতে ঝিনাইদহ শিক্ষার্থীরা চার দফা দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ ভাল সিনেমা তৈরী করুন,পরিবার নিয়ে দেখা যায় : প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের পৌর নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাঁধ, সুষ্ঠ এবং উৎসবমুখর হয়েছে : হানিফ মা-ছেলে হত্যার অভিযোগে বাবাসহ তিনজনের ফাঁসির আদেশ কুষ্টিয়ার ৪টি পৌর নির্বাচনে আওয়ামী লীগ ৩টি ১টিতে জাসদ বিজয়ী কুষ্টিয়ায় ভাইয়ের কামড়ে ভাই আহত, থানায় অভিযোগ কুষ্টিয়ায় চার পৌরসভায় নির্বাচনী সামগ্রী বিতরণ নির্বাচনী ফলাফল পক্ষে না আসলেই বিএনপি নানান ধরনের মিথ্যাচার করে: হানিফ উত্তর জনপদ শৈত্যপ্রবাহ থাকবে

পাকিস্তানের চেয়ে বাংলাদেশের রিজার্ভ ডবলের বেশি, এটা মির্জা ফখরুলদের কাছে কষ্টদায়ক: কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১২০ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া: ‘এই মাসের শেষের দিকে বাংলাদেশে করোনা ভাইরাসের ভ্যাকসিন আসবে, জনগনকে তা ফ্রীতে দেওয়ার চেষ্টা করছে সরকার।’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ করোনার ভ্যাকসিন নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা মন্তব্যের সমালোচনা করেছেন। হানিফ বলেন, যখন বড় বড় রাষ্ট্র করোনা মোকাবেলায় হিমশীম খাচ্ছেন তখন সীমিত সম্পদ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা দিয়ে করোনা দূর্যোগ মোকাবলোয় সক্ষম হয়েছেন।
হানিফ বলেন, মির্জা ফখরুলরা শুধু বলার জন্যই বলেন। ভ্যাকসিন দেওয়ার জন্য সরকার তালিকা করছে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এটা ক্লাব থেকে শুনেছেন। ক্লাবমুখীদের কাছে অনেক কাল্পনিক বিষয় আসে। জনগনকে ফ্রীতে দেওয়ার জন্য ইতিমধ্যে তহবিল গঠন করছে সরকার।
অপর এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, আমাদের সরকার গত ১০ বছরে ৬ বিলিয়ন রিজার্ভ থেকে ৪৩ বিলিয়ন ডলারে উন্নীত করেছে এটা মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের সহ্য হয়না। তাদের প্রিয় পাকিস্তানের রিজার্ভ হচ্ছে ২০ বিলিয়ন ডলারের নিচে। পাকিস্তানের চেয়ে আমাদের রিজার্ভ ডবলের বেশি। এটাও মির্জা ফখরুলদের কাছে কষ্টদায়ক। এ জন্য তারা এটা জানতেও চাননা, মানতেও চাননা। ফখরুলরা এই সরকারের প্রতি আস্থা না পেলেও জনগন কিন্তু আস্থাশীল। কারন জনগন দেখেছে শেখ হাসিনা ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন অগ্রগতি ও মানুষের ভাগ্য উন্নয়ন হয়।
আজ সোমবার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। পরে কুষ্টিয়ার খোকসা পৌরসভার নবনির্বাচিত মেয়র তারিকুল ইসলাম মাহাবুব উল আলম হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel