1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে সরকার ফেব্রুয়ারিতে ঝিনাইদহ শিক্ষার্থীরা চার দফা দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ ভাল সিনেমা তৈরী করুন,পরিবার নিয়ে দেখা যায় : প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের পৌর নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাঁধ, সুষ্ঠ এবং উৎসবমুখর হয়েছে : হানিফ মা-ছেলে হত্যার অভিযোগে বাবাসহ তিনজনের ফাঁসির আদেশ কুষ্টিয়ার ৪টি পৌর নির্বাচনে আওয়ামী লীগ ৩টি ১টিতে জাসদ বিজয়ী কুষ্টিয়ায় ভাইয়ের কামড়ে ভাই আহত, থানায় অভিযোগ কুষ্টিয়ায় চার পৌরসভায় নির্বাচনী সামগ্রী বিতরণ নির্বাচনী ফলাফল পক্ষে না আসলেই বিএনপি নানান ধরনের মিথ্যাচার করে: হানিফ উত্তর জনপদ শৈত্যপ্রবাহ থাকবে

নির্বাচন নিয়ে যাদের খতিয়ানে এ ধরনের অজস্র অপকর্মের দায়ভার আছে তারা কিভাবে অন্যের সমালোচনা করে এইটাই বোধগম্য নয় : কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৩৪ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া : ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের এই দিনটিকে গণতন্ত্র হত্যার এক নজীরবিহীন কালোঅধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য বক্তব্যের প্রেক্ষিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেন, নির্বাচন নিয়ে তারা কথা বলে কিভাবে। জিয়াউর রহমানের ১২০ পার্সেন্টের হ্যা না ভোট কাস্টিংসহ তাদের খতিয়াান এ ধরনের অজস্র অপকর্মের দায়ভার আছে। তারা কিভাবে অন্যের সমালোচনা করে এইটাই বোধগম্য নয়। বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে গেছে বিএনপির সাথে জনগণের কোনো সম্পর্ক নেই তাদের অতীত কর্মকান্ড বর্তমান কর্মকান্ড কারণে তাদের এখন লক্ষ্য একটাই নির্বাচনে তাদের পরাজয় সুনিশ্চিত কারণ জনগণ তাদের পক্ষে নেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জার একটি বক্তব্য ভাইরাল হওয়া প্রসঙ্গে হানিফ আরও বলেন, আমাদের নোয়াখালীর একজন মেয়র প্রার্থী নিজ এলাকার সংসদের সাথে তার ব্যক্তিগত একটা দ্বন্দ্বের কারণে তিনি ক্ষোভের সাথে এসব কথা বলেছেন এটাকে সামগ্রীক চিত্র বলা যায় না। এটা কোনো রাজনৈতিক মাঠের চিত্র না।এটা ব্যক্তির ব্যক্তিগত আক্রোশের কারণে এসব কথা বলেছেন। এসব নিয়ে যদি কেউ আত্মসন্তুষ্টি লাভ করে আমি মনে করি তার আত্মসন্তুষ্টি নিয়েই থাকা উচিত। তিনি আরও বলেন দলের নেতাকর্মীদের কথাবার্তা ও আচরণে দায়িত্বশীল হওয়া উচিত এবং তার দায়িত্বশীলতার মাঝে যথেষ্ট ঘাটতি রয়েছে। অদায়িত্বশীল কথাবার্তা কখনো গ্রহনযোগ্য নয়। কারো সাথে রাজনৈতিক দ্বন্দ্ব থাকতেই পারে যেটা নিয়ে দলকে বিব্রতকর অবস্থায় ফেলা ঠিক নয় বলে তিনি মন্তব্য করেন।

আজ সোমবার বেলা সাড়ে ১০টায় কুষ্টিয়া ডায়াবেটিক সমিতি, মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিস হাসপাতালে নতুন বর্ধিত অংশের ২০ শয্যার ২ টি ওয়ার্ড, কেবিন, ডক্টরর চেম্বার ও একটি অত্যাধুনিক ল্যাবরেটরি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যরিস্টার তুরিন আফরোজ এবং অধ্যাপক ডা: উত্তম কুমার বড়ুয়া।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel