1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে কর্মীদের মারধর, হামলা, জীবন নাশের হুমকির অভিযোগ এনে সতন্ত্র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ১৫৬ বার নিউজটি পড়া হয়েছে

মিরপুর প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে কর্মীদের মারধর, হামলা, পোষ্টার ছেড়া, প্রচারনায় বাধা দেওয়াসহ জীবন নাশের হুমকির অভিযোগ এনে সতন্ত্র মেয়র প্রার্থী আরিফুল ইসলাম আরিফ সংবাদ সম্মেলন করেছে। আরিফুল ইসলাম স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মোবাইল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। মিরপুর শহরে নিজের কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।
অভিযোগ করে তিনি বলেন, প্রতিক বরাদ্ধের আগের দিন থেকেই আওয়ামীলীগ দলীয় প্রার্থী বর্তমান মেয়র এনামুল হক তার কর্মী সমর্থকদের হুমকি দিয়ে যাচ্ছেন। প্রচারণায় বাধা দেওয়া ও কর্মীদের মারধর করেছে। তার পোষ্টার ছিড়ে দিয়েছে। সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে হত্যার হুমকিও দেয়া হয়েছে। এখন তিনি প্রচারণায় যেতে পারছেন না।
এসব বিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা বলেন, অভিযোগের বিষয়ে আমরা শুনেছি, ঘটনাস্থল ঘুরে পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারী এই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। স্বতন্ত্রসহ আওয়ামীলীগ ও বিএনপির মোট ৩ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel