1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

আবারো বিয়ের আসরে বসলেন হাবিব ওয়াহিদ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৭৭ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : দুই দুইটা সংসার ভাঙার পর আবারও বিয়ে করলেন দেশের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। তার তিন নম্বর ঘরণির নাম আফসানা চৌধুরী শিফা। তিনি ইডেন মহিলা কলেজে মার্কেটিং বিষয়ে স্নাতক পড়ছেন। পাশাপাশি মডেলিংও করেন।
মঙ্গলবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দিয়ে তৃতীয় বিয়ের খবরটি হাবিব ওয়াহিদই ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তবে কবে, কোথায় বিয়ে করেছেন সে বিষয়ে কিছু জানাননি কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ-পুত্র।
তবে গত অনেকদিন ধরেই হাবিব ও আফসানাকে একসঙ্গে দেখা যাচ্ছিল। গত ২৪ ডিসেম্বর ছিল আফসানার জন্মদিন। বর্তমান স্ত্রীর বিশেষ এ দিনটি ঘটা করে পালন করে হাবিব ওয়াহিদ। আফসানা সেসব ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন, ‘ওয়ান অব দ্য বেস্ট বার্থডে!’
প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুর দিকে ২০০৩ সালে লুবিয়ানা নামে এক তরুণীকে প্রথম বিয়ে করেন হাবিব ওয়াহিদ। ভালোবাসার বিয়ে। কিছুদিন পর ভেঙে যায় সেই সংসার। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক সিদ্ধান্তে রেহান চৌধুরীকে বিয়ে করেন তিনি।
দ্বিতীয় সংসারে গায়কের একটি ছেলে সন্তান রয়েছে। কিন্ত সে সংসারও টেকেনি। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর মডেল ও অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে সম্পর্কে জড়ান হাবিব। পরে আলাদাও হয়ে যান। এ নিয়ে সেসময় বাংলা শোবিজ ছিল সরগরম।
পরবর্তীতে অবশ্য হাবিব-তিশাকে নিয়ে আলোচনা একেবারেই বন্ধ হয়ে যায়। তৃতীয়বারের মতো আফসানার সঙ্গে সংসার পেতে শোবিজে আবারও উত্তাপ ছড়িয়ে দিলেন হাবিব। তবে সোশ্যাল মিডিয়ায় গায়কের বিয়ের খবর দেখে অনেকেরই প্রশ্ন, ‘এ বিয়ে কদ্দিন টিকবে?’ উত্তর সময়ই দেবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel