1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ভাইয়ের কামড়ে ভাই আহত, থানায় অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১৫৭ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ের কামড়ে আহত হয়ে বড় ভাই ও ভাবি হাসপাতালে ভর্তি এবং কামড়ে দেবার সময় তাকে আঘাত করে আহত করার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে বাড়ির ভিটার মাটি কাটাকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে নন্দলালপুর ইউনিয়নের এলঙ্গীপাড়া গ্রামের মৃত হারান শেখের ছেলে মো. মোবারক হোসেন ও মো. তোফাজ্জল হোসেন দুই সহোদরের বাড়ির জমি নিয়ে বিরোধ হওয়ায় স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করা হয়। তার প্রেক্ষিতে শুক্রবার ছোট ভাই ভিটা থেকে ঘর সরিয়ে নিলেও ভিটার মাটি কাটতে গেলে বড় ভাই মোবারক তাকে নিষেধ করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারি শুরু হয়। এসময় তোফাজ্জল তার বড় ভাই মোবারককে কামড়ে দেয় এবং তার হাতে থাকা মাটিকাটা কোদাল দিয়ে আঘাত করে। মোবারকের স্ত্রী খোদেজা খাতুন এগিয়ে আসলে সেও আঘাত প্রাপ্ত হয়। এসময় মোবাবরক ডাব কাটা হাসুয়া দিয়ে তোফাজ্জলের হাত কোপ দিলে তার দুটি আংগুল প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তাদের সবাইকে কুমারখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দুজনকে ভর্তি রেখে তোফাজ্জলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মজিবুর রহমান জানান একপক্ষ অভিযোগ জমা দিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel