1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন

মেহেরপুরে ভোটে হেরে কান ধরে উঠবস করলেন কাউন্সিলর

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৯৯ বার নিউজটি পড়া হয়েছে

মেহেরপুর প্রতিনিধি : জীবনে আর কখনও ভোট করবেন না বলে কান ধরে উঠবস করলেন কাউন্সিলর পদে নির্বাচন করা এক প্রার্থী। তার নাম মোকলেছুর রহমান। তিনি গত ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দীতা করে শোচনীয় পরাজয় বরণ করেছেন।
সোমবার দুপুরে বাড়ির পাশের খালের পানিতে নেমে কান ধরে উঠবস করে তিনি এ শপথ করেন। এই ঘটনার ৫২ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা গেছে, শীতের সকালে কান ধরে ঠাণ্ডা পানিতে ডুব দিচ্ছেন মোকলেছুর রহমান। এসময় তিনি বলছেন, “আর জীবনে বেঁচে থাকা পর্যন্ত কাউন্সিলর পদে ভোট করবো না, করবো না, করবো না।” এসময় তিনি পানিতে সাতটি ডুব দিয়ে আর কখনও ভোট না করার প্রতিজ্ঞা করেন।
এ প্রসঙ্গে পরাজিত প্রার্থী মোকলেছুর রহমান বলেন, সবাই আমাকে নির্বাচনে দাঁড় করিয়েছে। শেষ পর্যন্ত দেখলাম টাকার কাছে সবাই বিক্রি হয়ে গেছে। ভোটের আগের দিন দুপুরবেলা পর্যন্ত আমার ভোট ছিল। দুপুরের পর বিক্রি হয়ে আমার ভোট আর নেই। দেখছি হাজার টাকার নোট সবার পকেটে পকেটে চলে গেল, আর আমার ভোট উল্টে গেল। এতে মানুষের মনোভাব বুঝতে পেরে আমি ভোট না করার তওবা করলাম। বুঝলাম ভালো লোকের জন্য ভোট না।
মোকলেছুর রহমানের ভাইরাল ভিডিও নিয়ে এখন এলাকায় নানান আলোচনা সমালোচনা চলছে।
প্রসঙ্গত, ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ফাইল ক্যাবিনেট প্রতীকে নাছির উদ্দীন ৩৩৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। বর্তমান কাউন্সিলর নবীর উদ্দীন (ডালিম) ৩১৭ ভোট, রবিউল ইসলাম (গাজর) ২৬৩ ভোট, মোকলেছুর রহমান (টেবিল ল্যাম্প) ১২৫ ভোট পেয়ে পরাজয় বরণ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel