1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

ভারতের কর্ণাটক রাজ্যের শিবমগ্গা এলাকায় পাথর কোয়ারিতে বিস্ফোরণ, নিহত ৮

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৬১ বার নিউজটি পড়া হয়েছে

আন্তজার্তিক ডেস্ক : ভারতের কর্ণাটক রাজ্যের শিবমগ্গা জেলায় একটি পাথর কোয়ারিতে বিস্ফোরণে অন্তত আট জন নিহত হয়েছেন।
পুলিশ নিয়স্ত্রণ কক্ষের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি আজ শুক্রবার এ তথ্য জানিয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল স্থানীয় সময় রাত ১০টা ২০ মিনিটে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পরও সেই কোয়ারিতে কয়েকটি তাজা ডিনামাইট স্টিক পাওয়া গেছে। সেখানে বোমা নিষ্ক্রিয় দল ডাকা হয়েছে এবং পুরো এলাকাটি ঘিরে রাখা হয়েছে।
প্রতিবেদন মতে, বিস্ফোরণে যারা মারা গেছেন তারা একটি ট্রাকে করে সেখানে বিস্ফোরক নিয়ে যাচ্ছিলেন বলে জানা গেছে। বিস্ফোরণে ট্রাকটি ধ্বংস হয়ে গেছে।
পুলিশ কর্মকর্তা এস রবি সংবাদমাধ্যমটিকে বলেছেন, ‘পুরো এলাকা ঘিরে রাখা হয়েছে। কোয়ারির ভেতরে আমরা দুটি মরদেহ দেখতে পেয়েছি। আশঙ্কা করা হচ্ছে আরও অনেককে নিহত হয়েছেন।’
তিনি আরও বলেছেন, ‘সেখানে অনেক তাজা বিস্ফোরক পাওয়া গেছে। বোমা নিষ্ক্রিয় দল না পৌঁছানো পর্যন্ত সেখানে কাউকে যেতে দেওয়া হচ্ছে না।’
স্থানীয় সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, বিস্ফোরণটি এতো জোরালো ছিল যে পার্শ্ববর্তী চিক্কামাগালুরু জেলা থেকেও তা শোনা গিয়েছিল।অনেকে বাড়ির ভাঙা জানালার ছবি টুইটারে পোস্ট করেছেন। ভূমিকম্প হয়েছে মনে করে অনেকে রাস্তায় বের হয়েছিলেন।সংবাদ প্রতিবেদেন বলা হয়েছে, নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এক টুইটার বার্তায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
সংবাদমাধ্যম ডেকান হেরাল্ড জানিয়েছে, কর্ণাটকের মুখ্যমন্ত্রী আজ এ ঘটনায় একটি উচ্চপর্যায়ের তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel